Wednesday, February 7

খালেদা জিয়ার মামলার রায় ঘিরে কানাইঘাটে পুলিশি টহল জোরদার

নিজস্ব প্রতিবেদক:
বৃহস্পতিবার সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়কে কেন্দ্র করে অপ্রীতিকর ঘটনা প্রতিরোধে কানাইঘাটের গুরুত্বপূর্ণ স্থানে পুলিশি টহল জোরদার করা হয়েছে।

গত কয়েকদিন ধরে বিএনপির বেশ কয়েকজন নেতাকর্মীকে পুলিশ গ্রেফতার করেছে। আজকের রায়কে সামনে রেখে বিএনপি ও জামায়াতের নেতাকর্মীরা যাতে করে কোথাও সংঘটিত হতে না পারে এজন্য থানা পুলিশের পক্ষ থেকে কঠোর প্রদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

বুধবার (০৭ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে থানার অফিসার ইনচার্জ আব্দুল আহাদ জানান খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে যাতে করে কেউ নাশকতা মূলক কর্মকাণ্ড ও জনমনে ভীতি সঞ্চার করতে না পারে এজন্য পুলিশ প্রস্তুত রয়েছে। কাউকে আইন শৃঙ্খলার ব্যপ্তয় হয় এমন অপরাধমূলক কর্মকাণ্ড করতে দেবে না পুলিশ।

রায়কে কেন্দ্র করে বিশৃঙ্খলা সৃষ্টি করা হলে পুলিশ জিরো টলারেন্স গ্রহণ করবে। এজন্য যা যা কিছু দরকার, পুলিশ করবে। কোনো দলের বিরুদ্ধে পুলিশের এ্যাকশন নয় অপরাধের চেষ্টা যারা করবে তাদের কঠোর হস্তে দমন করা হবে।

এদিকে খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে বিএনপি ও জামায়াতের নেতাকর্মীদের মধ্যে গ্রেফতার আতংক বিরাজ করছে। হাট বাজারে বিরোধী দলের নেতাকর্মীদের দেখা যাচ্ছে না। সবাই আত্মগোপনে আছেন।

বিএনপির দায়িত্বশীল কয়েকজন নেতৃবৃন্দ জানিয়েছেন- পুলিশ প্রতিদিন তাদের বাসা-বাড়িতে হানা দিচ্ছে। মিছিল মিটিং এ বের হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে এমন হুমকিতে দলের নেতাকর্মীরা আতংকে রয়েছেন।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়