Wednesday, February 7

হৃদয়ে সিলেট প্রবাসী মুজিব ফোর্স এর উদ্যোগে কানাইঘাটের গাছবাড়ীতে বস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক:
হৃদয়ে সিলেট প্রবাসী মুজিব ফোর্স এর উদ্যোগে কানাইঘাট উপজেলার গাছবাড়ীতে গরীব অসহায়দের মধ্যে বস্ত্র বিতরণ করা হয়েছে।  বুধবার সকালে গাছবাড়ী বাজারের রহমান কমিউনিটি সেন্টারে আয়োজিত এক অনুষ্ঠানে বস্ত্র বিতরণ করা হয়। হৃদয়ে সিলেট প্রবাসী মুজিব ফোর্স এর সিনিয়র সহ সভাপতি নাজিম উদ্দিনের সভাপতিত্বে ও ছাত্রনেতা সারোয়ার আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা বিশিষ্ট সমাজসেবী প্রবাসী আব্দুর রাজ্জাক। প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ মুক্তিযুদ্ধা সংসদ সিলেট জেলার ডেপুটি কমান্ডার অধ্যক্ষ সিরাজুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল আহাদ, ৭ নং দক্ষিণ বাণিগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ আহমদ, কানাইঘাট উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ওলিউর রহমান, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি হারুণ রশীদ।
বক্তব্য রাখেন সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হুসেন, রুবেল আহমদ ও জয়নাল আবেদীন, আওয়ামীলীগ নেতা মাহবুবুর রহমান, যুবলীগ নেতা সালাহ উদ্দিন, আব্দুল মুমিন চৌধুরী রিপন, ছাত্রলীগ নেতা আবু জর। উপস্থিত ছিলেন রুহেল, ইমরান, সুমন, অহিদ, শেবুল, মুকিত, আশরাফ, কে.এইচ. ফরহাদ, হুমায়ুন, এখলাছ প্রমুখ।
অনুষ্ঠানে প্রায় ৪৫০ পুরুষ ও মহিলাকে শাড়ী ও লুঙ্গি প্রদান করা হয়। সভায় বক্তারা বলেন, প্রবাসীরা হাড়ভাঙ্গা পরিশ্রম করে অর্থ উপার্জন করেন, নিজের পরিবার চালান, সমাজের অসহায়দের পাশে দাঁড়ান। তাদের পাঠানো অর্থে এ দেশের অগ্রগতি সাধিত হয়। হৃদয়ে সিলেট প্রবাসী মুজিব ফোর্স অসহায়দের পাশে দাঁড়িয়ে মানবতার পরিচয় দিয়েছে। এভাবেই সকলকে যার যার অবস্থান থেকে সমাজের জন্য কাজ করে যেতে হবে।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়