Thursday, February 8

আইটেম গানে শ্রীদেবীকন্যা জানভি

zSQ1nRTd_400x400.jpg

কানাইঘাট নিউজ ডেস্ক :
ধড়ক সিনেমার মাধ্যমে খুব শিগগির বলিউডে পা রাখতে চলেছেন জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবী ও নির্মাতা বনি কাপুরের মেয়ে জানভি কাপুর।। গত বছর মুক্তি পায় মারাঠি সিনেমা সাইরাত। এ সিনেমার হিন্দি রিমেক ধড়ক।

এতে জানভি কাপুরের বিপরীতে অভিনয় করছেন শহিদ কাপুরের ভাই ইশান কাট্টার।

সাইরাত সিনেমায় রয়েছে ‘জিঙ্গাট’, ‘সাইরাত ঝালা জি’সহ একাধিক গান। স্বাভাবিকভাবে হিন্দি রিমেক সিনেমাটিতেও বেশ কিছু গান থাকবে বলে প্রত্যাশা ছিল দর্শকের। শোনা যাচ্ছে, সিনেমায় একটি আইটেম গানও থাকবে।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, এই আইটেম গানে পারফর্ম করতে দেখা যাবে জানভি কাপুরকে। এ জন্য রিহার্সেল করছেন শ্রীদেবীকন্যা। কোরিওগ্রাফার তুষার কালিয়ার সঙ্গে নাকি টানা দুইদিন নাচের রিহার্সেল করেছেন জানভি।

এ প্রসঙ্গে তুষার কালিয়া বলেন, ‘এই গানটিতে শুধু জানভিকে ফোকাস করা হয়েছে, এর নাম এখনো ঠিক হয়নি এবং রেকর্ডও করা হয়নি। আমরা এর প্রাথমিক কাজগুলো করছি। খুব শিগগির কণ্ঠশিল্পী নির্ধারণ করা হবে। জানভি খুবই আত্মবিশ্বাসী এবং নাচের কঠিন স্টেপগুলোতেও কোনো আপত্তি করেনি।’

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক