Monday, December 11

কানাইঘাটে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সম্মেলন প্রস্তুতি কমিটি

কানাইঘাট নিউজ ডেস্ক:
জাতীয় শিশু কিশোর সংগঠন “বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার” জকিগঞ্জ ও কানাইঘাট উপজেলার সম্মেলন প্রস্তুতি কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার সন্ধ্যায় সিলেট নগরীর জিন্দাবাজারে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এক বিশেষ সভায় কমিটিগুলো গঠনের সিদ্ধান্ত নেয়া হয়। 
জকিগঞ্জে ১১ সদস্যবিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটিতে এম জাকির হোসাইন (রতনগঞ্জ) আহবায়ক ও সাবেল আহমদ (কামালগঞ্জ) কে সদস্য সচিব মনোনীত করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন, শাহারিয়া আহমদ (পল্লীশ্রী), কাওছার আহমদ (বাবুর বাজার), জুবের আহমদ (ভরন), জাহাঙ্গীর আলম সাহেদ (জকিগঞ্জ ইউপি), মাসুম আহমদ (গনিপুর), ইমনুর রশীদ ইমন (সুলতানপুর), আবিদ আহমদ (বারহাল), সাফওয়ান আহমদ (বিরশ্রী), ইমন আহমদ (রতনগঞ্জ)।

ফারুক আহমদকে আহবায়ক ও জয়নুল আবেদীন জয়কে সদস্য সচিব মনোনীত করে কানাইঘাট উপজেলায় ১১ সদস্যবিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটির সদস্যরা হলেন- মাহফুজুল আলম চৌধুরী, তাইজুল ইসলাম বিপ্লব, ইফতেখার আলম শিশির, রুবেল আহমদ সাগর, আব্দুল কাদির রুহিন, হারিছ উদ্দিন, রেজওয়ান করিম জ্যাকসন, মাগরুব রাহমান, তপন চন্দ্র দাশ। সভায় জেলা নেতৃবৃন্দ জকিগঞ্জ ও কানাইঘাট উপজেলার সম্মেলন প্রস্তুতি কমিটিকে সকল ইউপি কমিটি গঠন করার নির্দেশ দিয়ে আগামী ৩১ জানুয়ারি মধ্যে উপজেলা সম্মেলন সম্পন্ন করার নির্দেশ দেন।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়