Tuesday, August 1

প্রেমিককে জন্মদিনের 'সেরা' উপহার দিলেন সোনম

প্রেমিককে জন্মদিনের 'সেরা' উপহার দিলেন সোনম

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী সোনম কাপুরের সঙ্গে দিল্লির ব্যবসায়ী আনন্দ আহুজার প্রেমের গুঞ্জন বেশ পুরনো। দু'জন একসঙ্গে ছুটি কাটাচ্ছেন যুক্তরাষ্ট্রে। সেখানে আনন্দ আহুজার জন্মদিন বিশেষভাবে পালন করেন সোনম।

সাইকেল স্টান্টের খুব ভক্ত আনন্দ আহুজা। এজন্য আহুজার জন্মদিনে প্রেমিকা সোনম যুক্তরাষ্ট্রের বিখ্যাত একজন সাইকেল স্টান্ট ম্যানের সঙ্গে দেখা করিয়ে দেন। তার সঙ্গে বেশ সময় কাটান সোনম-আনন্দ। স্টান্ট ম্যানের সঙ্গে আনন্দের দেখা করিয়ে দেওয়াটা জন্মদিনে সোনমের দেওয়া সেরা উপহার বলে জানিয়েছেন আনন্দ।

এসময় একসঙ্গে ছবিও তুলেন তারা। এসব ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে আনন্দ ক্যাপশনে লিখেন, ‘জন্মদিনের সেরা উপহার। ধন্যবাদ সোনম কাপুর।’  

Image result for ananda sonam gift

কিছুদিন আগে খবর প্রকাশিত হয়েছিল, খুব শিগগির বিয়ের পিঁড়িতে বসছেন সোনম কাপুর। প্রেমিক আনন্দ আহুজাকেই নাকি বিয়ে করতে চলেছেন তিনি। সোনমের সঙ্গে আনন্দ আহুজার সম্পর্কের বিষয়টি এ অভিনেত্রীর পরিবারের সকলেরই জানা। তাই পরিবারের সদস্যরাও চাইছেন, যত দ্রুত সম্ভব বিয়েটা হোক। কিন্তু আনন্দের সঙ্গে বিয়ের বিষয়ে সোনম একটু সময় নিচ্ছেন বলে প্রতিবেদনে বলা হয়। তবে প্রেমের বিষয়টি এখনো স্বীকার করেননি এ কথিত প্রেমিক জুটি।

অভিনয়ের দিক থেকে সোনমের পরবর্তী সিনেমা 'বীরে দি ওয়েডিং'। সিনেমাটি পরিচালনা করবেন এ অভিনেত্রীর বোন রিয়া কাপুর। এ সিনেমার মাধ্যমে মা হওয়ার পর আবারো বড় পর্দায় হাজির হবেন কারিনা কাপুর। সিনেমাটিতে আরো অভিনয় করবেন স্বারা ভাস্কর।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়