Thursday, July 27

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে বিজয়

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে বিজয়

কানাইঘাট নিউজ ডেস্ক: ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে হাতপাতালে ভর্তি হয়েছেন ক্রিকেটার এনামুল হক বিজয়।

বুধবার রক্ত পরীক্ষার পর তার ডেঙ্গু ধরা পড়লে হাসপাতালে ভর্তির পরামর্শ দেন চিকিৎসক। দেরি না করে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে ভর্তি হয়ে যান অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকা সিরিজের জন্য ঘোষণা করা প্রাথমিক দলে জায়গা পাওয়া বিজয়।

বিজয়ের অসুস্থতার খবর জানিয়ে এবং দোয়া চেয়ে সামাজিক যোগোযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন সতীর্থ-বন্ধু কামরুল ইসলাম রাব্বি। পোস্টে রাব্বি লিখেছেন, ‘প্লিজ সবাই এনামুল হক বিজয়ের জন্য দোয়া করবেন।’

লম্বা সময় ধরে জাতীয় দলের বাইরে আছেন বিজয়। ২০১৫ বিশ্বকাপের পর বাংলাদেশ দলের হয়ে মাত্র একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন ডানহাতি এই টপ অর্ডার ব্যাটসম্যান। গেল ঢাকা প্রিমিয়ার লিগে নিজেকে আবারো প্রমাণ করেছেন। সুযোগ হয়েছিলো হাইপারফরম্যান্স ইউনিটে (এইচপি)।

বিসিবির হাই-পারফরম্যান্স (এইচপি) দলের হয়ে অস্ট্রেলিয়া সফর শেষে কয়েকদিন আগেই দেশে ফিরেছেন বিজয়। ফিরে এইচপি ক্যাম্পের অনুশীলনে ছিলেন নিয়মিত। এরমাঝে অসুস্থতা তাকে মাঠ থেকে ছিটকে দিলো।

দুইদিন ধরে জ্বর অনুভব করায় ছুটি নিয়ে ছিলেন বিশ্রামে। সেই বিশ্রামের সময়টা নিজ বাড়িতে নয়, হাসপাতালের বিছানাতেই টেনে নিল এই ক্রিকেটারকে।

সৌম্যর পারফরম্যান্স ওঠানামায় কিছুদিন ধরেই বিজয়ের দিকে বাড়তি নজর নির্বাচকদের। এইচপি দলের হয়ে অস্ট্রেলিয়া সফরে তার পারফরম্যান্সের দিকে নজর পড়ল নান্নু-হাবিবুলদের।

বাংলাদেশের জার্সি গায়ে ৩০ ওয়ানডে, ৪ টেস্ট ও ১৩টি টি-টুয়েন্টি ম্যাচে খেলেছেন বিজয়। অস্ট্রেলিয়া ও সাউথ আফ্রিকা সিরিজের জন্য ঘোষিত ২৯ সদস্যের প্রাথমিক দলেও আছেন এই উইকেটরক্ষক-ব্যাটসম্যান।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়