Sunday, June 11

‘ভাববেন না আমরা চ্যাম্পিয়ন হয়ে গেছি’

‘ভাববেন না আমরা চ্যাম্পিয়ন হয়ে গেছি’

শুভ শুভ্র: দল সেমিফাইনালে উঠেছে। দেশবাসী আনন্দে মাতোয়ারা। ক্রিকেটারদের নিয়ে প্রত্যাশার পারদ বাড়ছে হু হু করে। মাশরাফি আহ্বান জানিয়েছেন, ক্রিকেটারদের প্রত্যাশার চাপ থেকে মুক্ত রাখতে।

চ্যাম্পিয়ন্স ট্রফির ‘এ’ গ্রুপ থেকে ওয়ানডে বিশ্বকাপের গত আসরের দুই ফাইনালিস্ট অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডকে টপকে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনালে উঠেছে মাশরাফি ও তার দল। এই সাফল্য অর্জনের পর দেশবাসীকেও শুভেচ্ছা জানিয়ছেন অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

‘এ’ গ্রুপের শেষ ম্যাচে ইংল্যান্ডের কাছে অস্ট্রেলিয়া হেরে যাওয়ায় সেমিফাইনালের টিকিট পায় বাংলাদেশ। আইসিসি’র ফ্লাগশিপ টুর্নামেন্টে লাল-সবুজের এটাই সেরা সাফল্য। এই অর্জনকে ধারাবাহিক উন্নতির ফল বলে মনে করেন ওয়ানডে অধিনায়ক।

‘একটা অনুরোধ থাকবে আপনারা ভাববেন না যে আমরা চ্যাম্পিয়ন হয়ে যাবো। ছেলেরা চাপমুক্ত থেকে খেলতে পারলে ভালো করবে,’ বাংলাদেশি সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বলছিলেন মাশরাফি।

মাশরাফি বলেন, ‘সেমিফাইনালে যারা আসছে, তারা অবশ্যই যোগ্য দল হিসেবে আসছে। যেই আসুক তাদের বিপক্ষে আমাদের সেরা খেলাটা খেলতে হবে। সামনের ম্যাচে আমরা কাদের বিপক্ষে খেলবো জানি না। আগের ম্যাচের চেয়ে ভালো সুযোগ আসলে আরও সতর্ক থাকতে হবে। খারাপ আসলেও এই ধরনের অবস্থায় অস্থির হওয়া যাবে না। এই জিনিসগুলো করতে পারলে দল আরও ভালো খেলবে।’

১১ বছর পর চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলার সুযোগ পেয়েই সেরা চারের টিকিট। সেমিতে সেরা পারফরম্যান্সের প্রতিশ্রুতিও দিয়েছেন কাপ্তান।

১৫ জুন বার্মিংহামের এজবাস্টনে দ্বিতীয় সেমিফাইনালে বাংলাদেশের প্রতিপক্ষ ‘বি’ গ্রুপের চ্যাম্পিয়ন দল। 
সূত্র : বিডি লাইভ।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়