Friday, March 24

বিএনপি জঙ্গিদের আশ্রয়দাতা: হাছান মাহমুদ

বিএনপি জঙ্গিদের আশ্রয়দাতা: হাছান মাহমুদ
কানাইঘাট নিউজ ডেস্ক: বিএনপি জঙ্গিদের আশ্রয়দাতা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হাছান মাহমুদ।

তিনি বলেন, মির্জা ফখরুলের বক্তব্যই প্রমাণ করে জঙ্গি তৎপরতায় বিএনপির মদদ আছে। দেশে আইনাশৃঙ্খলা বাহিনী কোন জঙ্গি বিরোধী অভিযান পরিচালনা করে তখনই মির্জা ফখরুলসহ বিএনপি নেতৃবৃন্দ এ নিয়ে প্রশ্ন তোলেন? জঙ্গিদের জন্য মায়া কান্না দেখান।

আজ শুক্রবার সকালে জাতীয় প্রেসক্লাবে আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ আয়োজিত সমাবেশে তিনি এ কথা বলেন। ২৫ মার্চকে ‘জাতীয় গণহত্যা দিবস’ হিসেবে পালনের জন্য জাতীয় সংসদে বিল পাস করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে এ সমাবেশের আয়োজন করা হয়।

হাছান মাহমুদ বলেন, গণমানুষের নেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর একের পর এক সমস্যার সমাধান করেছেন। অনেক দিনের পার্বত্য সমস্যা সমাধান হয়েছে। গঙ্গার পানির হিস্যা আদায়, ছিটমহল সমস্যা সমাধান, সমুদ্রসীমা জয় সম্ভব হয়েছে। কিন্তু বিএনপি নেত্রী খালেদা জিয়ার কোনো অর্জন নেই। তিনি যখন ক্ষমতায় ছিলেন তখন ভারতে গিয়ে গঙ্গার পানি চাইতে ভুলে গিয়েছিলেন।


প্রধানমন্ত্রীর আসন্ন ভারত সফর নিয়ে বিএনপি জনগণকে বিভ্রান্ত করতে চাইছে মন্তব্য করে হাছান মাহমুদ বলেন, দেশের স্বার্থ আদায়ের জন্যই প্রধানমন্ত্রী ভারতে যাচ্ছেন।

প্রজন্ম লীগের সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান দুর্জয়ের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকুসহ সংগঠনটির বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ। 
সূত্র:  বিডিলাইভ।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়