Friday, January 13

অ্যারিজোনা পুলিশ কর্মকর্তার ওপর হামলাকারী গুলিতে নিহত

অ্যারিজোনা পুলিশ কর্মকর্তার ওপর হামলাকারী গুলিতে নিহত
কানাইঘাট নিউজ ডেস্ক: যুক্তরাষ্ট্রের অ্যারিজোনার একটি প্রত্যন্ত মহাসড়কে বৃহস্পতিবার এক পুলিশ কর্মকর্তা ওপর হামলাকারীকে হত্যা করে প্রশংসা কুড়িয়েছেন এক গাড়ি চালক।

পুলিশ জানায়, ২৭ বছর বয়সী পুলিশ কর্মকর্তা ট্রুপার এডওয়ার্ড অ্যান্ডারসন ফিনিক্সের ৫০ মাইল পশ্চিমে টোনোপাহ’র কাছে একটি দুর্ঘটনা তদন্তে এক গাড়ি চালককে থামায়। এ সময় ওই ব্যক্তি তার ওপর আকস্মিকভাবে গুলি চালায়। গুলি তার ঘাড় ও হাতে এসে লাগে। এরপর সে পুলিশ কর্মকর্তার মাথা ধরে মাটিতে আঘাত করতে থাকে।

এ সময় ওই রাস্তা দিয়ে দিয়ে অজ্ঞাতপরিচয় অপর এক ব্যক্তি গাড়ি চালিয়ে যাচ্ছিলেন। তিনি তখন তার কাছে থাকা অস্ত্র দিয়ে হামলাকারীকে লক্ষ্য করে গুলি ছোঁড়েন। এতে সে ঘটনাস্থলেই নিহত হয়।

অ্যারিজোনা পুলিশের নিরাপত্তা বিভাগের পরিচালক ফ্রাঙ্ক মিলস্টিড বলেন, ‘অজ্ঞাত পরিচয় ওই গাড়ি চালকের সহায়তা ছাড়া আমরা আমাদের সহকর্মীকে জীবিত পেতাম না। এজন্য তাকে ধন্যবাদ।’

তিনি আরো বলেন, রাত সাড়ে চারটার দিকে ওই এলাকা থেকে এক গাড়ি চালকের ফোন পেয়ে সেখানে যান অ্যান্ডারসন। গাড়ি চালককে  গুলি করা হয়েছে।

ঘটনাস্থলে পৌঁছে অ্যান্ডারসন একটি দুর্ঘটনাকবলিত গাড়ি এবং এর ভেতর এক নারীকে মারাত্মক আহত অবস্থায় দেখতে পান। মিলস্টিড বলেন, অ্যান্ডারসন ঘটনাস্থল সুরক্ষিত করার চেষ্টার সময় আকস্মিক হামলার শিকার হন। হামলার উদ্দেশ্য স্পষ্ট নয়।

তিনি বলেন, অ্যান্ডারসন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন এবং তিনি সুস্থ হয়ে উঠবেন বলে আশা করা হচ্ছে।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়