Wednesday, January 25

প্রেমে পড়েছেন ইচ্ছেনদী'র সোলাঙ্কি

প্রেমে পড়েছেন ইচ্ছেনদী'র সোলাঙ্কি

কানাইঘাট নিউজ ডেস্ক: সোলাঙ্কি রায় নামে যদি তাকে না চেনেন তবে ইচ্ছেনদী'র মেঘলা বললে অবশ্যই চিনবেন। গত দেড় বছর ধরে স্টার জলসার এই ধারাবাহিকের নায়িকা হিসেবে তিনি দর্শকদের মন জয় করে বসে আছেন। যদিও শুধুই সোলাঙ্কি এই ধারাবাহিকের ইউএসপি নন, সঙ্গে বিক্রম চট্টোপাধ্যায়ের মতো হ্যান্ডসাম হিরোর সঙ্গে জুটি বাঁধাও একটা ব্যাপার।

এই হিরোকে নিয়েই গুঞ্জন উঠেছিল বেশ কিছুদিন আগে। কানাঘুষো শোনা যাচ্ছিল যে ‘ইচ্ছেনদী’র অন-স্ক্রিন কাপল আসলে অফ-স্ক্রিন কাপলও বটে। যদিও সেই তত্ত্ব নাকচ করেছিলেন ইউনিটেরই এক সদস্য। কিন্তু তাতে কানাঘুষোটা থামেনি।

বিক্রম কোনো রকম প্রকাশ করেননি তার ব্যক্তিগত সম্পর্কের কথা। অন্য একটি সাক্ষাৎকারে সোলাঙ্কি একটি ওয়েবসাইটকে বলেছিলেন যে তার জীবনে ‘বিশেষ’ কেউ রয়েছেন কিন্তু তার নামটি তিনি জানাননি। এই মুহূর্তে যে বিয়ের প্ল্যান নেই সেটাও বলেছিলেন।

কিন্তু সম্পর্কটি কতটা ‘অফিসিয়াল’ সেটা ঠিক স্পষ্ট ছিল না। সম্প্রতি সোলাঙ্কি তার ফেসবুক প্রোফাইলে ইনফো আপডেট করেছেন— ‘ইন আ রিলেশনশিপ’। এই আপডেটটি দেয়ার পরেই কমেন্ট ও লাইকের বন্যা বয়ে গিয়েছে। প্রায় হাজার দেড়েক ফেসবুক ইউজার লাইক করেছেন এই আপডেট। তার মধ্যে বাংলা টেলিজগতের অনেকেই রয়েছেন। আর সোলাঙ্কির বন্ধুরা তো অভিনন্দন জানিয়েছেন বটেই। প্রায় প্রত্যেকের কমেন্টেরই মজার মজার জবাবও দিয়েছিলেন সোলাঙ্কি।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়