Thursday, January 12

মেসি-নেইমার-সুয়ারেসের দাপুটে পারফরম্যান্সে শেষ আটে বার্সা

মেসি-নেইমার-সুয়ারেসের দাপুটে পারফরম্যান্সে শেষ আটে বার্সা
কানাইঘাট নিউজ ডেস্ক: লুইস সুয়ারেসের ক্ষিপ্রতা, নেইমারের জাদুকরী ফুটবল আর লিওনেল মেসির অসাধারণ ফ্রি-কিক। এমএসএন ত্রয়ীর এমন দাপুটে পারফরম্যান্সে বার্সেলোনা পেল প্রত্যাশিত জয়। আথলেতিক বিলবাওকে হারিয়ে কোপা দেল রের শেষ আটে উঠেছে লুইস এনরিকের দল।

বার্সেলোনার জার্সিতে গোলের সেঞ্চুরি করেছেন সুয়ারেজ। আর বার্সেলোনার ‘এমএসএন’ ত্রয়ী মেসি-নেইমার-সুয়ারেজ মিলে করেছেন গোলের ট্রিপল সেঞ্চুরি।

বুধবার রাতে কোপা ডেল রের ফিরতি লেগে অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে একসঙ্গে জ্বলে ওঠেন লিওনেল মেসি, লুইস সুয়ারেজ ও নেইমার। তিনজনের একটি করে গোলে বার্সেলোনা বিলবাওয়ে হারিয়েছে ৩-১ ব্যবধানে। দুই লিগ মিলিয়ে ৪-৩ গোলে এগিয়ে থেকে প্রতিযোগিতার শেষ আটেও উঠে গেছে লুইস এনরিকের দল।

ম্যাচের ৩৫ মিনিটে মেসি মাঝমাঠের কাছে একজনকে কাটিয়ে পাস দেন বাঁ-দিকে। সেখানে বল পেয়ে ডান দিকে ক্রস দেন নেইমার। বল পেয়ে দারুণ এক ভলিতে বার্সাকে এগিয়ে দেন সুয়ারেজ। বার্সার জার্সিতে ১২০ ম্যাচে এটি উরুগুইয়ান তারকার শততম গোল। আর এই গোলেই ‘এমএসএন’ ত্রয়ীর ৩০০ গোল পূর্ণ হয়।

২০১৪ সালে সুয়ারেজ বার্সেলোনায় যোগ দেওয়ার পর একরকম অপ্রতিরোধ্য ‘এমএসএন’ ত্রয়ী। ৩০২ গোলের মধ্যে মেসি একাই করেছেন ১২৫ গোল। সুয়ারেজ করেছেন ১০০ গোল। আর ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমারের গোল ৭৭টি। 
সূত্র: বিডিলাইভ।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়