Tuesday, January 24

দ.-আফ্রিকা-ও-শ্রীলঙ্কা-উভয়ই-সিরিজ-জিততে-মরিয়া

দ. আফ্রিকা ও শ্রীলঙ্কা উভয়ই সিরিজ জিততে মরিয়া
কানাইঘাট নিউজ ডেস্ক: টুয়েন্টি টুয়েন্টি সিরিজ জয়ের লক্ষ্য নিয়ে আগামীকাল তৃতীয় ও শেষ ম্যাচে মুখোমুখি হচ্ছে দক্ষিণ আফ্রিকা ও শ্রীলঙ্কা। আগামীকাল বাংলাদেশ সময় রাত ১০টায় শুরু হবে সিরিজের শেষ ম্যাচটি। প্রথম দুই ম্যাচ শেষে ১-১ সমতা রয়েছে সিরিজে।

তিন ম্যাচের টেস্ট সিরিজে শ্রীলঙ্কাকে হোয়াইটওয়াশ করার পর, টি-২০ সিরিজেও শুভ সূচনা করেছিলো দক্ষিণ আফ্রিকা। বৃষ্টি বিঘ্নিত ম্যাচে ১৯ রানের জয় পায় প্রোটিয়ারা। ১০ ওভারের ম্যাচে প্রথমে ব্যাট করে ৫ উইকেটে ১২৬ রান করে স্বাগতিকরা। জবাবে ৬ উইকেটে ১০৭ রান করতে সমর্থ হয় শ্রীলঙ্কা।

তবে দ্বিতীয় ম্যাচে ঘুড়ে দাঁড়ায় লঙ্কানরা। অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুজের অপরাজিত ৫৪ রানে ৩ উইকেটে ম্যাচ জিতে সফরকারীরা। প্রথমে ব্যাট করে ১১৩ রানে গুটিয়ে যায় দক্ষিণ আফ্রিকা। জবাবে ২ বল বাকি রেখেই জয় নিশ্চিত করে শ্রীলঙ্কা। ফলে সিরিজে সমতা আসে।

তাই তৃতীয় ও শেষ টি-২০ ম্যাচটি সিরিজ নির্ধারনী ম্যাচে রুপ নিয়েছে। আর এই ম্যাচটি জিতে সিরিজ জিততে চাইছেন দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ফারহান বেহারদিয়ান, “তৃতীয় ম্যাচটি আমরা জিততে চাই। সিরিজ জয়ই আমাদের প্রধান লক্ষ্য। ব্যাটসম্যানদের আরও ভালো খেলতে হবে। তবেই সাফল্য পাবো আমরা।”

সিরিজ জয়ের ইচ্ছা শ্রীলঙ্কার ভারপ্রাপ্ত অধিনায়ক দীনেশ চান্ডিমালের, ‘দ্বিতীয় ম্যাচে আমরা ভালো ক্রিকেট খেলেছি। এই ধারাটা তৃতীয় ম্যাচেও ধরে রাখতে চাই। ম্যাচ জিতে সিরিজ নিজেদের করাই প্রধান লক্ষ্য আমাদের।’

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়