Saturday, October 8

আজিমপুরের সেই তিন নারী জঙ্গি গোয়েন্দা হেফাজতে

আজিমপুরের সেই তিন নারী জঙ্গি গোয়েন্দা হেফাজতে

কানাইঘাট নিউজ ডেস্ক: পুরান ঢাকার আজিমপুরে একটি বাসার দ্বিতীয় তলায় ‘জঙ্গি আস্তানায়’ অভিযানকালে গ্রেপ্তার হওয়া তিন নারী ‘জঙ্গি’কে ঢাকা মহানগর পুলিশের বিশেষ শাখার কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্স ন্যাশনাল ইউনিটের (সিটি) হেফাজতে নেওয়া হয়েছে।

গ্রেপ্তারকৃত তিন নারী শারমিন, শায়লা ও জেবুন্নাহার শিলাকে আজ শনিবার দুপুর দুইটার সময়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্স ন্যাশনাল ইউনিটের উপ কমিশনার আহসানউল্লাহর নেতৃত্বে একটি টিম তাদের ডিবি কার্যালয়ে নিয়ে যান।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ক্যাজুয়ালটির আবাসিক চিকিৎসক জেসমিন নাহার জানান, শারমিনের শরীরে গুলি এবং শায়লা ও জেবুন্নাহারের শরীরে ধারালো অস্ত্রের আঘাত ছিল। তাদের অবস্থা ভালো হয়ে যাওয়ায় দুপুর ১২টায় তাদের ছাড়পত্র দেওয়া হয়।

গত ১০ সেপ্টেম্বর পুরান ঢাকার আজিমপুরে বিজিবি ২ নম্বর গেটের সামনে একটি বাসার দ্বিতীয় তলায় জঙ্গি আস্তানায় অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশ ও জঙ্গিদের মধ্যে গোলাগুলির ঘটনায় এক জঙ্গি নিহত এবং পুলিশের পাঁচ সদস্য আহত হন। গুলিবিদ্ধ অবস্থায় তিন নারী জঙ্গিকে আটক করে পুলিশ। পরে তাদেরকে চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়