Tuesday, July 19

কানাইঘাট এসোসিয়েশন ইউকের ঈদ পুর্ণমিলনী ও এজিএম সম্পন্ন ( ভিডিও )

photo
 কানাইঘাট নিউজ ডেস্ক:
লন্ডনবিডিনিউজ২৪: শত শত যুক্তরাজ্য প্রবাসী কানাইঘাটি মানুষের উপস্থিতিতে গত ১৮ জুলাই রবিবার পূর্ব লন্ডনের এন সাইন ইয়ুথ সেন্টারে অনুষ্ঠিত হল ‘কানাইঘাট এসোসিয়েশনের ইউকে‘র ঈদ পুর্ণমিলনী, এজিএম ও বিলেতে বড় হওয়া নতুন প্রজন্মের মধ্যে আগামী দিনের নেতৃত্ব সৃষ্টির ঐতিহাসিক কর্মসূচি। এতে যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে সংগঠনের নেতৃবৃন্দ তাদের পরিবারবর্গ ও বিপুল সংখ্যক শিশু কিশোর উপস্থিত ছিলেন।

এসোসিয়েশনের সভাপতি এডভোকেট ইজ্জত উল্লার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আজমল আলী ও ভিপি খসরুজ্জামান খসরু, আবুল ফতেহ ও মখলিছুর রহমানের যৌথ পরিচালনায় সভায় সংগঠনের নেতৃবৃন্দ বার্ষিক রিপোর্ট, আর্থিক প্রতিবেদন পেশ করেন।

সভায় নতুন প্রজন্মের কানাইঘাটিদের আগামী দিনের নেতৃত্বে নিয়ে আসতে তাদের বক্তব্য তুলে ধরার আহবান জানালে যুক্তাজ্যের জন্ম নেওয়া ও বড় হওয়া নতুন প্রজন্মের পক্ষে বক্তব্য তুলে ধরেন তানভীর আহমদ, জুলেখা জামান সন্ধী, আবীর মালিক, সাবিহা মালিক, সাহাবি জামান ও ওমরা জামান ¯েœহ, আরাফাত হোসেন, ফাহিম সালমান, ইকরামুল ইসলাম ও আরাফাত হোসেন।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপদেষ্টা মখলিছুর রহমান, আব্দুর রহমান, সিরাজুল ইসলাম, সিরাজ আহমেদ, নাজমুল হুসেইন, ইকবাল হুসেন, নিজাম উদ্দিন, বিশিষ্ট মুক্তিযোদ্ধা সাবেক চেয়ার‌্যমান ফয়জুর রহমান, অধ্যাপক আব্দুল মালিক, ব্যারিস্টার কুতুব উদ্দিন এমবিই, মাওলানা রফিক আহমদ, শামীম আহমদ ও একাউন্টটেন্ট মারুফ আহমদ, কমিউনিটি নেতা নাজির আহমদ, কয়সর চৌধুরী, আবুল মনসুর চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানটি সার্বিক তত্ত্বাবধানে ছিলেন আমিনুল হক, ফারুক চৌধুরী, সাদেকুল আমিন, আবুল ফতেহ, প্রফেসর আব্দুল মালিক, মস্তফা কামাল, হারিস আহমেদ, ফারুক আহমেদ ও শামীম চৌধুরী।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়