Wednesday, February 12

মোরেলগঞ্জে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ৩ জন

মোরেলগঞ্জ: তৃতীয় ধাপের তফশীল অনুযায়ী আগামী ১৫মার্চ অনুষ্ঠিত হবে বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন। ১৫ফেব্রুয়ারি বিকেল ৫টা পর্যন্ত মনোনয়ন ফর্ম সংগ্রহ ও জমার জন্য সময় নির্ধারিত রয়েছে। ওই সময়ের পূর্বে বুধবার পর্যন্ত চেয়ারম্যান পদে ৩জন, ভাইচ চেয়ারম্যান পুরুষ ও মহিলা পদে ১জন করে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন বলে উপজেলা নির্বাচন অফিসার এস. এম হাবিবুর রহমান জানিয়েছেন।
এ পর্যন্ত যারা মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন তারা হচ্ছেন উপজেলা চেয়ারম্যান পদে বিএনপির আব্দুল মজিদ জব্বার, কাজী মনিরুজ্জামান ও জাতীয় পার্টির সোমনাথ দে। ভাইচ চেয়ারম্যান (পুরুষ)পদে জামায়াতের বজলুর রশিদ বাদশা ও (মহিলা) বিএনপির শাহীন ফেরদৌসী হ্যাপী।
আওয়ামী লীগ গত মঙ্গলবার বর্ধীত সভায় ভোটের মাধ্যমে তিনটি পদেই প্রার্থী চুড়ান্ত করলেও তারা এখনো মনোনয়ন পত্র সংগ্রহ করেনি। বর্ধীত সভার পর থেকে আওয়ামী লীগের নেতাকর্মীরা দ্বন্দ ও সংঘাতে জড়িয়ে পড়েছে। শ্রমিকদলের সভাপতিসহ কয়েকজন আহত হয়েছেন। দ্বিধা বিভক্ত নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। বর্ধীত সভায় প্রার্থী নির্বাচনের বিষয়টি ঘোষনা করা মাত্র বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি সাংসদ ডা. মোজাম্মেল হোসেনসহ জেলার অন্যান্য নেতৃবৃন্দের সামনেই সংঘাতে জড়িয়ে পড়ে আওয়ামী লীগ। এ দ্বন্দের কারণে আওয়ামী লীগে বিদ্রোহী প্রার্থী মাঠে নামার আশংকা করছেন অনেকে।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়