Wednesday, October 30

ভিতিকর পরিস্থিতিতে আলোচনা নয়

ঢাকা: ভিতিকর পরিস্থিতিতে সংলাপ করতে সরকার সরকার রাজি নয় বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী মহিউদ্দিন খান আলমগীর। বুধবার বিকালে রাজধানীর মিরপুর-১০ নম্বরে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স ট্রেনিং কমপ্লেক্সে বাংলাদেশ পোশাক প্রস্তুত ও রপ্তানি কারক সমিতির (বিজিএমইএ) ৩৫ জন সদস্যকে অগ্নি নির্বাপক ট্রেনিং গ্রহণ শেষে সনদ প্রদান অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, নির্বাচনকালীন সরকার ব্যবস্থা নিয়ে বিরোধীদলের সঙ্গে সরকার আলোচনা করতে চায়। তবে ভিতিকর এই পরিস্থিতিতে সরকার আলোচনার জন্য প্রস্তুত নয়। গণতান্ত্রিক সরকার গণতান্ত্রিকভাবে ক্ষমতা হস্তান্তর করবে। অগণতান্ত্রিক কারো কাছে সরকার ক্ষমতা দিবে না।

সম্প্রতি ককটেল হামলার বিষয়ে তিনি বলেন, বিরোধীদলের হরতালচলাকালে মন্ত্রী, এমপি, বিচারক, আইনজীবীসহ ভিআইপিদের বাসভবন লক্ষ্য করে বোমা মারা হয়েছে। হামলাকারীদের অনেককেই গ্রেপ্তার করা হয়েছে। ওই এলাকায় বিরোধীদলীয় যে সব নেতারা আছেন তারাই এই বোমা হামলার সঙ্গে জড়িত। বোমা হামলার জন্য তাদেরকেও গ্রেপ্তার করা হবে। যুদ্ধাপারাধীদের বাচাতে ও নিবাচন বানচাল করতে এসব হামলা করা হচ্ছে বলেও মন্তব্য করেন তিনি।---ডিনিউজ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়