Wednesday, September 11

কিশোরগঞ্জে পাগলী ধর্ষণের ঘটনায় এলাকায় তোলপাড়


কিশোরগঞ্জ: কিশোরগঞ্জ সদরের চৌদ্দশত বোর্ডবাজারে পাগলী ধর্ষণের ঘটনায় জনমনে তোলপাড় শুরু হয়েছে। ধর্ষণকারীদের বিচারের দাবিতে মঙ্গলবার সন্ধ্যায় শতাধিক জনতা বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে। বৃহস্পতিবার সকালে মানবন্ধন কর্মসূচীরও ঘোষণা দেয় তারা। 
স্থানীয় একাধিক সূত্র জানিয়েছে, রোববার মধ্যরাতে কিশোরগঞ্জগামী একটি যাত্রীবাহী বাস থেকে অর্ধ পাগলবেশী এক মহিলাকে চৌদ্দশত বোর্ড বাজারে নামিয়ে দেয় কন্ট্রাক্টর। পরে স্থানীয় দুঃখু মিয়া, আওয়াল ও ছফু নামের ৩ যুবক ওই পাগলীকে পাশের কাজী সিএনজি মাঠে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। ডাকচিৎকারে স্থানীয় যুবক রিজভীসহ কয়েকজন গিয়ে উদ্ধার করে। পরে ইউপি চেয়ারম্যান আ. করিমের কাছে ঘটনার বিচার চায় ওই পাগলী। তালবাহানা করে পরদিন বিদায় করে দেয় তাকে। 
স্থানীয় ইউপি চেয়ারম্যান আ. করিম ধর্ষণের ঘটনা ঘটেছে স্বীকার করে বলেন, এ ঘটনায় জড়িত যাদের নাম পাওয়া গেছে, তারা পলাতক থাকায় বিচার করা সম্ভব হয়নি। জিজ্ঞাসাবাদে ঘটনার শিকার পাগলীর নাম বিউটি আক্তার (২৬)। সে বরিশাল জেলার রাজাপুর থানা এলাকার সাটুরিয়া গ্রামের আ. হামিদ কাজীর মেয়ে বলে জানায়।  এ ঘটনার প্রতিবাদে স্থানীয় সমাজসেবক মিরাজ উদ্দিন, কলেজ ছাত্র মোবারক ও টিপুসুলতানরা বিচারের দাবি জানায়। শেষ পর্যন্ত তারা বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে।  
স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি রিয়াজ উদ্দিন ঘটনার নিন্দা জানিয়ে চেয়ারম্যানকে দায়ী করে বলেন, ধর্ষকরা তারই আপন লোক বিধায় বিচার করেননি। ধারণা করা হচ্ছে, ধর্ষণের ঘটনা ধামাচাপা দিতে ওই নারীকে গুম করা হয়েছে। 
কিশোরগঞ্জ থানা যুবলীগ সভাপতি ফারুক আহমেদ বাচ্চু, ঘটনার নিন্দা জানিয়ে ধর্ষকদের বিচার দাবি করেন।  ---ডিনিউজ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়