Wednesday, September 18

রোজ কিয়ামত হলেও সংবিধান অনুয়ায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে : নাসিম

সিরাজগঞ্জ: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, দেশে রোজ কিয়ামত হলেও সংবিধান অনুয়ায়ী আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। কোন শক্তিই এ নির্বাচন ঠেকাতে পারবেনা। তিনি বিএনপি চেয়ারপার্সনের দেয়া বক্তব্যের সমালোচনা করে বলেন, নৌকা হলো স্বাধীনতার প্রতিক, নৌকা মুক্তিযুদ্ধের প্রতিক যা সাধারন মানুষের অন্তরে চির ভাস্কর।  তিনি আরো বলেন, ধানের শীষ এখন মানুষের পিটের বিষ এবং বাংলাদেশের ৪২০ হলো ধানের শীষ। তিনি মঙ্গলবার বিকেলে স্থানীয় বাজার ষ্টেশন স্বাধীনতা স্কয়ারে সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগ আয়োজিত নির্বাচনী প্রচারনা মুলক এক জনসভায় এসব কথা বলেন।

এসময় জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে দলের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু, মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস এমপি, স্থানীয় সরকার প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক,  প্রাইভেটাইজেশন কমিশনের চেয়ারম্যান ড. আব্দুল জলিল সহ স্থানীয় সাংসদ ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তারা বলেন, ৪ দলীয় জোট আমলে সিরাজগঞ্জ কওমী জুট মিল বন্ধ করে হাজার-হাজার শ্রমিকের পেটে লাথি মারা হয়েছিল। বর্তমান সরকার তা পুনরায় চালু করেছে। এই সরকারের আমলে সিরাজগঞ্জ পৌর নির্বাচনে বিএনপি প্রার্থী জয়লাভ করেছে। দেশের বিভিন্ন স্থানে অনুষ্ঠিত সকল নির্বাচন সুষ্ঠভাবে সম্পন্ন হয়েছে। নির্বাচন নিয়ে বিএনপি জামায়াতের এই আচরন প্রমান করে তাদের মধ্যে কোন অসৎ উদ্দেশ্যে রয়েছে। ---ডিনিউজ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়