Wednesday, September 18

নির্দলীয় নিরপেক্ষ সরকার ব্যবস্থা ছাড়া কোনো নির্বাচন হতে পারবে না : বি চৌধুরী

ঢাকা : নির্দলীয় নিরপেক্ষ সরকার ব্যবস্থা ছাড়া কোনো নির্বাচন হতে পারবে না বললেন, বিকল্প ধারা বাংলাদেশের প্রেসিডেন্ট ও সাবেক রাষ্ট্রপতি একিউএম বদরুদ্দৌজা চৌধুরী।নির্দলীয় সরকারের অধীনেই নির্বাচন দিতে হবে।

আজ মঙ্গলবার রাজধানীর যাত্রাবাড়ীতে পঞ্চায়েত কমিউনিটি সেন্টারে বিকল্প ধারা কর্মী সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী তিলে তিলে গণতন্ত্রকে হত্যা করেছেন। ব্যাংক থেকে হাজার হাজার কোটি টাকা লুট হয়েছে, পদ্মা সেতু হবার আগেই লুটপাট শুরু হয়েছে, শেয়ার বাজারের লুট হয়েছে; কিন্তু কোনো ব্যবস্থা নেয়নি সরকার। ত্রিশ লাখ লোকের ভাগ্য ফিরাতে পারেননি এ সরকার। ক্ষমতার দাপটে তারা কি ভুলে গেছেন এই মানুষগুলো ভোটার।

কৃষক শ্রমিক জনতা লীগ সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম বলেন, আইয়ুব খান, ইয়াহিহা খান ক্ষমতা ছাড়তে চায়নি, জনগণ জোর করে নামিয়ে দিয়েছে। বর্তমান সরকার তাদের মতো একই ভাষায় কথা বলছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিমুহূর্তে সংবিধানের দোহাই দিচ্ছেন, কিন্তু বাংলাদেশে তিনিই সবচেয়ে বেশি সংবিধান লঙ্ঘন করছেন। তার দাবি করা তত্ত্বাবধায়ককে তিনিই অস্বীকার করছেন।

বিকল্প ধারার সভাপতিমন্ডলীর সদস্য রুহুল আমিন ব্যাপারী, অধ্যাপক ডা. মোজাফফর আহমেদ, বিকল্প ধারা ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সাহিদুর রহমান, ঢাকা মহানগর উত্তরের সভাপতি মাহবুব আলী, সাধারণ সম্পাদক স্থপতি মাহফুজুর রহমান, বিকল্প ধারার কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মো. ইউসুফ, কেন্দ্রীয় নেতা শাহ আহমেদ বাদল, কমান্ডার (অব.) শহিদুর রহমান, ওসমান গণি, ওয়াসিমুল ইসলাম, যুব ধারার সভাপতি ওবায়দুর রহমান মৃধা, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাচ্চু, স্বেচ্ছাসেবক ধারার সভাপতি বিএম নিজাম, সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন জুন্নু, ইঞ্জিনিয়ার বাসেদ সরকার, মাহফুজুর রহমান, বেগ মাহতাব উদ্দিন প্রমুখ।---ডিনিউজ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়