Sunday, August 25

শিবির নেতা যোগ দিলেন আওয়ামী লীগে

:: শরীয়তপুর প্রতিনিধি ::
সাবেক শিবির নেতা বিএম ইউসুফ আলী আওয়ামীলীগে যোগদান করেছেন। এ ঘটনায় স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা ক্ষোভ প্রকাশ করেছেন।
বিএম ইউসুফ আলী ১৯৮৩ সাল থেকে ১৯৯০ সাল পর্যন্ত শরীয়তপুর পৌরসভা শিবিরের সভাপতি ছিলেন। পরে তিনি জামায়াতের রাজনীতিতেও সক্রিয় হন।

 শুত্রুবার শরীয়তপুর আটং সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জাতীয় শোক দিবসের এক অনুষ্ঠানে তিনি আওয়ামীলীগে যোগ দেন। শরীয়তপুর-১ আসনের সাংসদ বিএম মোজাম্মেল হকের হাত ধরে তিনি এদিন আওয়ামী লীগে যোগ দিয়েছেন।
এ প্রসঙ্গে শরীয়তপুর জেলা যুবলীগের সভাপতি এমএম জাহাঙ্গীর পরিবর্তন ডটকমকে বলেন, "স্বাধীনতা বিরোধী সংগঠনের কোন নেতাকর্মী স্বাধীনতার পক্ষের শক্তি বা রাজনৈতিক দল সুষ্ঠভাবে রাজনীতি করুক তা কোন দিন চাইবেন না। সাময়িক সুবিধা নেওয়ার জন্য ও আওয়ামীলীগকে ক্ষতিগ্রস্ত করার জন্য তারা এখন আওয়ামীলীগে যোগ দিচ্ছে।"
আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বলেন, "জামায়াত-শিবিরের নেতাকর্মীদের আওয়ামীলীগে যোগদানের বিষয়টি আমাদের উদ্বিগ্ন করেছে। স্থানীয় সাংসদ এ বিষয়টি আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে আলোচনা করেননি।

জেলা আওয়ামীলীগের ত্রাণ বিষয়ক সম্পাদক উজ্জল আকন বলেন, "সংসদ সদস্য তার ব্যক্তিস্বার্থে স্বাধীনতা বিরোধী চক্রের এ নেতাকে আওয়ামীলীগে যোগদান করিয়েছেন। কারণ সংসদ সদস্য নিজেই পপুলার লাইফ ইন্স্যুরেন্সের পরিচালনা পর্ষদের সদস্য অপরদিকে সদ্য যোগদানকৃত বিএম ইউসুফ আলী পপুলারের ব্যবস্থাপনা পরিচালক।

শিবির নেতা বিএম ইউসুফ আলী বলেন, "ছাত্রজীবনে শিবিরের রাজনীতি করেছি। এখন আওয়ামী লীগের রাজনীতি করতে চাই।"

এ ব্যাপারে শরীয়তপুর-১ আসনের সংসদ বিএম মোজাম্মেল হকের সাথে কথা বলতে চাইলে তিনি রাজি হননি।--পরিবর্তন

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়