Tuesday, August 13

নাটোরে জামায়াতের হরতালে মহাসড়ক অবরোধ : ভাংচুর

নাটোর:  নাটোরে মহাসড়ক অবরোধ করে পিকেটিং, সমাবেশ ও বিক্ষোভ মিছিলের মধ্য দিয়ে পালিত হচ্ছে জামায়াতের ডাকা টানা ৪৮ ঘন্টার হরতাল। এছাড়া কয়েকটি স্থানে বিক্ষিপ্ত পিকেটিং ও গাড়ি ভাংচুরের ঘটনা ঘটেছে।
মঙ্গলবার সকালে শহরের হরিশপুর এলাকায় নাটোর-ঢাকা মহাসড়ক অবরোধ করে পিকেটিং ও সমাবেশ করে জামায়াত শিবিরের নেতাকর্মিরা। এ সময় ব্যাপক পুলিশ মোতায়েন করা হয়। শহরের আল সান হাসপাতালের সামনে টায়ার জ্বালিয় ও বিক্ষোভ মিছিল করে দলটির নেতাকর্মিরা। পরে বড়হরিশ শেরে বাংলা স্কুলের সামনে সমাবেশে বক্তব্য রাখেন, শহর জামায়াতের সেক্রেটারী রাশেদুল ইসলাম, জেলা ছাত্রশিবিরের সেক্রেটারী আলমগীর হোসেন ও সাবেক ছাত্রনেতা আনোয়ারুস সাদাত টুটুল। এছাড়া জেলার বিভিন্ন স্থানে বিক্ষিপ্ত পিকেটিংএ কয়েকটি অটোরিকশা ভাংচুরের ঘটনা ঘটেছে। জেলা শহরের বাইরে বড়াইগ্রাম, গুরুদাসপুর, লালপুর, বাগতিপাড়া ও সিংড়া সহ সব উপজেলায় পিকেটিং ও বিক্ষোভের খবর পাওয়া গেছে। 
এদিকে হরতালের কারনে নাটোর থেকে দূরপাল্লার বা অভ্যন্তরীণ কোন যানবাহন চলাচল করছে না। তবে ট্রেন চলাচল স্বাভাবিক ও সেখানে অতিরিক্ত যাত্রীর ভীড় লক্ষ্য করা গেছে। খোলেনি ব্যবসা প্রতিষ্ঠান। তবে ব্যাংক বীমাও সরকারী অফিস আদালত খোলা থাকলেও উপস্থিতি ছিলো একেবারেই কম। শান্তিশৃংখলা বজায় রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 

---ডিনিউজ


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়