Sunday, June 30

না’গঞ্জে বিএনপি নেতাদের জামিন মঞ্জুর


নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সদর উপজেলার সিদ্ধিরগঞ্জে হেফাজতে ইসলামের সঙ্গে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সংঘর্ষের ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় দায়ের হওয়া মামলায় নগর বিএনপির সাধারণ সম্পাদক, মহানগর যুবদল ও ছাত্রদলের আহবায়ক সহ ১০ নেতার ৬ জুলাই পর্যন্ত জামিন মঞ্জুর করেছে নারায়ণগঞ্জ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এর আদালত। রোববার দুপুরে নারায়ণগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জাবিদ হোসেন এ জামিন মঞ্জুর করেন। সেই সাথে ৬ জুলাইয়ের মধ্যে তাদেরকে জজ আদালতে উপস্থিত হয়ে স্থায়ী জামিন নেওয়ার জন্য নির্দেশ দিয়েছেন।
জামিনপ্রাপ্তরা হলো, নগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল, সাংগঠনিক সম্পাদক হাসান আহম্মেদ, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি অধ্যাপক মামুন মাহমুদ, মহানগর যুবদলের আহবায়ক ও ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ, যুগ্ম আহবায়ক রানা মুজিব, তোফাজ্জল হোসেন তোফা, মহানগর ছাত্রদলের আহবায়ক মনিরুল ইসলাম সজল, ছাত্রদল নেতা সাইদুর, তৈয়ব ও আফজাল। অধ্যাপক মামুন মাহমুদ হেফাজতে ইসলামের সাথে সংঘর্ষের ঘটনায় দায়ের হওয়া অপর একটি মামলায় কারাগারে রয়েছে।
উল্লেখ্য উক্ত মামলায় বিএনপি নেতাকর্মীরা হাইকোর্টে দেয়া ৬ জুন থেকে ১মাসের জামিনে রয়েছেন। বিচারপতি সালমা মাসুদ ও বিচারপতি জাহাঙ্গীর এর সমন্বয়ে গঠিত হাইকোর্টের একটি বেঞ্চ ১মাসের জন্য ১০নেতার জামিন মঞ্জুর করেন।(ডিনিউজ)

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়