Thursday, May 2

কানাইঘাটে বজ্রপাতে একজনের মৃত্যু,আহত-২


নিজস্ব প্রতিবেদক ::

সিলেটের কানাইঘাটে বোরো ধান কাটতে গিয়ে বজ্রপাতে একজনের মৃত্যু হয়েছে। এসময় দুইজন গুরুতর আহত হয়েছেন।   

ঘটনাটি ঘটছে বৃহস্পতিবার(২ এপ্রিল) দুপুর ১২টার দিকে উপজেলার দিঘীরপাড় পূর্ব ইউনিয়নের শফিক হাওরে। বজ্রপাতে নিহত বর্গাচাষি দক্ষিণ কুয়রের মাটি  মৃত আব্দুস সালামের পুত্র বাবুল আহমদ(৪৮)।  বজ্রপাতে জলসে গিয়ে গুরুত্বর আহত হয়েছেন নিহত বাবুল আহমদের ভাতিজা ফাহিম আহমদ (১৭) ও মানিকপুর গ্রামের বাবু বিশ্বাসের ছেলে প্রদীপ বিশ্বাস (২০)। 

নিহতের স্বজন ও স্থানীয়রা জানান,আজ দুপুর ১২টার দিকে বাবুল আহমদ স্থানীয় শফিক হাওরে বর্গা জমিতে বোরো ধান কাটতে যান, এসময় তার সাথে ছিল ভাতিজা ফাহিম আহমদ ও প্রদীপ বিশ্বাস সহ আরো ২জন । 

হঠাৎ করে প্রচন্ড বজ্রপাত এসে তাদের উপর পড়লে জ্বলসে গিয়ে গুরুত্ব আহত হন তারা। খবর পেয়ে স্হানীয় লোকজন ধানকাটা জমি থেকে তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। এসময় কর্তব্যরত চিকিৎসকগণ বাবুল আহমদকে মৃত ঘোষণা করেন। জলসে গিয়ে গুরুত্ব আহত ফাহিম ও প্রদীপ বিশ্বাসকে তাৎক্ষণিক চিকিৎসকরা সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। নিহতের লাশ কানাইঘাট থানায় নিয়ে আসার পর আইনি প্রক্রিয়ার মাধ্যমে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 

স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী ও নিহত বাবুল আহমদের ওয়ার্ডের ইউপি সদস্য সাহাব উদ্দিন জানান,বজ্রপাতে নিহত বাবুল আহমদ পরিবারের একমাত্র উপার্জনকারী ব্যাক্তি ছিলেন । এই অসহায় পরিবারের পাশে সবাইকে দাড়ানোর জন্য তারা আহবান করেন তিনি।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়