Monday, April 8

কানাইঘাটে লায়লী স্মৃতি পরিষদের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ



নিজস্ব প্রতিবেদক ::

বিত্র ঈদুল ফিতর উপলক্ষে সিলেটের কানাইঘাটে লায়লী স্মৃতি পরিষদের উদ্যোগে হতদরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার( ৭ এপ্রিল) বিকেলে সদর ইউনিয়নের ছোটদেশ উচ্চ বিদ্যালয় হলরুমে এলাকার দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

ছোটদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক আব্দুল মান্নানের সভাপতিত্বে এবং শিক্ষক নুরুল আম্বিয়ার সঞ্চালনায় খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ মিজানুর রহমান ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন লায়লী স্মৃতি পরিষদের প্রতিষ্ঠাতা নয়াফৌদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো: মঈনুল হক।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফসার উদ্দিন আহমদ চৌধুরী। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নয়াফৌদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারুক আহমদ, ছোটদেশ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোস্তফা জামাল মাসুক,যুক্তরাজ্য প্রবাসী নজরুল ইসলাম। 

এছাড়াও খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে  এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে মোনাজাত পরিচালনা করেন মাওলানা আলিম উদ্দিন। 

অনুষ্ঠানে বক্তারা বলেন,পবিত্র ঈদুল ফিতরে অসহায় ও দুঃস্থ মানুষের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে তাদের পাশে দাঁড়িয়েছে ’লায়লী স্মৃতি পরিষদ ‘। এরজন্য অতিথিবৃন্দ পরিষদের প্রতিষ্ঠাতা মো: মঈনুল হকের প্রতি কৃতজ্ঞতা জানান।



https://www.facebook.com/share/v/YgubgSihkpZUtaEH/?mibextid=oFDknk



শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়