Tuesday, April 30

কানাইঘাটে নির্বাচনী মাঠ দাপিয়ে বেড়াচ্ছেন চেয়ারম্যান প্রার্থী বেলাল


নিজস্ব প্রতিবেদক ::

নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী চতুর্থ ধাপে ৫ জুন সিলেটের কানাইঘাট উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

এবারের নির্বাচনে দলীয়ভাবে মনোনয়ন না দেওয়ার সিদ্ধান্তের কারণে দলীয় পরিচয়ের বাইরেও অনেকে প্রার্থী হওয়ার আশায় প্রচারণা শুরু করেছেন। তাদেরই একজন বেলাল আহমেদ। ইতোমধ্যে বেলাল পৌরসভা সহ কানাইঘাটের ৯টি ইউনিয়ন চষে বেড়িয়েছেন এবং ভোটারদের সাথে মতবিনিময় এবং প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

জানা যায়, বিশিষ্ট ব্যবসায়ী বেলাল করোনাকালীন সময়ে কানাইঘাট উপজেলার নিন্ম আয়ের মানুষদের মাঝে প্রত্যেক এলাকায় ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন। উপজেলার ৯ টি ইউনিয়ন ও পৌরসভায় শীতবস্ত্র বিতরণ করেছেন। এছাড়াও এলাকার শিক্ষা, সকল ধর্মীয় প্রতিষ্ঠান, ক্রীড়া ও আর্থ-সামাজিক উন্নয়নে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছেন বেলাল । তার উল্লেখযোগ্য এসব কার্যক্রমের কারণে সাধারণ ভোটারদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। আর তাই কানাইঘাট উপজেলার উন্নতি এবং জনগনের পাশে থেকে সেবা করার লক্ষ্যেই তিনি ‘উপজেলা পরিষদ নির্বাচনে’ চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করবেন।

প্রচার-প্রচারণায় তার সাথে  সমাজের নানা শ্রেণি-পেশার লোকজন উপস্থিত ছিলেন। 

প্রচার-প্রচারণাকালে চেয়ারম্যান প্রার্থী বেলাল আহমদ বলেন, কানাইঘাটের মানুষের আর্থসামাজিক উন্নয়নের পাশাপাশি সমাজে শান্তি-সম্প্রীতি বজার রাখার লক্ষ্যে তিনি নির্বাচনে প্রতিদ্বনিতা করছেন। কানাইঘাট উপজেলা প্রাকৃতিক সম্পদ সহ নানা ক্ষেত্রে একটি সমৃদ্ধ জনপদ হলেও মানুষের প্রত্যাশা অনুযায়ী উন্নয়ন হচ্ছে না। সকল ক্ষেত্রে উন্নয়নের লক্ষ্যে আসন্ন উপজেলা পরিষদের নির্বাচনে দলমতের উর্ধ্বে উঠে তাকে সমর্থন ও সহযোগিতা করার জন্য সর্বস্তরের ভোটারদের প্রতি প্রচারণাকালে আহবান জানান চেয়ারম্যান প্রার্থী বেলাল আহমদ।


 



শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়