Monday, February 26

কানাইঘাটে ছিনিয়ে নেওয়া অটোরিকশা উদ্ধার,থানায় মামলা


নিজস্ব প্রতিবেদক:

কানাইঘাট পৌরসভার রামিজা বালিকা উচ্চ বিদ্যালয়ের পয়েন্ট থেকে গত (রবিবার) রাত সাড়ে ৮টার দিকে ধাওয়া দিয়ে দুর্বৃত্ত চক্র কর্তৃক অটোরিক্সা সিএনজি গাড়ী ছিনিয়ে নেওয়ার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।


অভিযোগে জানা যায়, উপজেলার নিজ বাউরভাগ ১ম খন্ড গ্রামের আব্দুস সালামের পুত্র সিএনজি চালাক নাইম উদ্দিন গত (রবিবার) রাত ৮টার দিকে পৌরসভার রামিজা বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে নন্দিরাই বাইপাস এলপি গ্যাস স্টেশনে গ্যাস আনতে যায়।


এ সময় ৪/৫ জনের দুর্বৃত্ত চক্র তার সিএনজি গাড়ী রাস্তায় আটকিয়ে বাইপাস পয়েন্ট থেকে ছিনিয়ে নিয়ে যায়। খবর পেয়ে থানা পুলিশ মনসুরিয়া পয়েন্ট এলাকা থেকে ছিনিয়ে নেয়া সিএনজি গাড়ী উদ্ধার করলেও ঘটনার সাথে জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি।


এ ঘটনায় (৩) জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আসামী করে সিএনজি চালক নাইম উদ্দিন বাদী হয়ে কানাইঘাট থানায় মামলা দায়ের করেছেন। থানার মামলা নং- ১৩, তারিখ- ২৬/০২/২০২৪ইং।


মামলার সিএনজি চালক নাইম উদ্দিন জানান, (৪) জন দুর্বৃত্তরা ধারালো চাকু নিয়ে তাকে ভয়ভীতি দেখিয়ে তার গাড়ী ছিনিয়ে নেয়ার সময় ঘটনার সাথে জড়িত কামরান নামে একজনকে ঝাপটে ধরে তিনি রাস্তায় পড়ে যান।


 তখন কামরানকে স্থানীয় আরো অনেকে আটক করার চেষ্টা করলে সে দৌড়ে পালিয়ে যায়।থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার জানান, মামলার আসামীদের গ্রেফতার করতে পুলিশের অভিযান চলছে এবং এ ঘটনার সাথে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়