Thursday, February 1

কানাইঘাটে 'জিডিএ হাসপাতাল'র ভিত্তিপ্রস্তর স্থাপন ১৬ ফেব্রুয়ারি


কানাইঘাট নিউজ ডেস্ক :

বৃহত্তর গাছবাড়ীর লন্ডনস্থ  'Gasbari Development Association  (GDA ) কর্তৃক প্রস্তাবিত গাছবাড়ী এলাকার মানুষের স্বাস্থ্য-সেবা উন্নয়নের অন্যতম প্রকল্প 'জিডিএ হাসপাতাল' এর ভিত্তিপ্রস্তর অনুষ্ঠান আগামী ১৬ ফেব্রুয়ারি(শুক্রবার) অনুষ্ঠিত হবে।

গত ২২ জানুয়ারি (সোমবার) একটি মিলনায়তনে এজিএম এর একটি সভায় উক্ত সংগঠনের সভাপতি আবুল ফাতেহ এর সভাপতিত্ত্বে ও সেক্রেটারী সুলেমান পাঠোয়ারীর সঞ্চালনায় সকল সদস্যদের অনুমতিক্রমে এই  সিদ্ধান্ত গৃহীত হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কানাইঘাটের কৃতি সন্তান শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব এহছানে এলাহী খোকন।

গাছবাড়ী এলাকার মানুষের মৌলিক চিকিৎসা সেবা পূরণ ও বিশেষ করে গর্ভবতী মা ও শিশুদের প্রাথমিক ও মৌলিক সেবা নিশ্চিত করার লক্ষে ২০১৫ সনে প্রতিষ্ঠিত হয়  গাছবাড়ীডেভেলপমেন্ট এসোসিয়েশন(GDA)।  

জিডিএ-এর দাতা সদস্যদের দানকরা জমির উপর প্রতিষ্ঠিত হবে এই স্বপ্নের হাসপাতাল ।ভিত্তিপ্রস্তর অনুষ্ঠান সফলের লক্ষ্যে লন্ডন থেকে দেশে আসতেছেন জিডিএর এর সভাপতি আবুল ফাতেহ,সাবেক সভাপতি মুজিবুর রহমান ও সেক্রেটারি সুলেমান পাঠোয়ারী সহ উক্ত সংগঠনের ট্রাস্টিগণ। 

সংগঠনের উদ্যোক্তারা মনে করেন জিডিএ হাসপাতালের মাধ্যমে গাছবাড়ী তথা  সর্বোপরি বৃহত্তর কানাইঘাটের সাধারণ মানুষের মৌলিক চিকিৎসা সেবা পূরণে এ হাসপাতাল গুরুত্বপূর্ণ অবদান রখবে বলে আশাবাদ  ব্যক্ত করেন।

মহতি এ অনুষ্ঠানে এলকার সর্বসাধারণের উপস্থিত থাকার জন্য সংগঠনের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে। 


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়