Monday, December 25

কানাইঘাটে কৃতি শিক্ষার্থী ও অসহায়-দুঃস্থ রোগীদের মধ্যে নগদ অর্থ বিতরণ


নিজস্ব প্রতিবেদক :

সিলেটের কানাইঘাটে অরাজনৈতিক ও সেবামূলক সামাজিক সংগঠন ৪নং সাতবাঁক প্রবাসী সমাজ কল্যাণ সংস্থার  উদ্যোগে মাধ্যমিক বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থী ও অসহায়-দুঃস্থ রোগীদের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। 

শনিবার(২৩ ডিসেম্বর) সকাল ১১টায় স্থানীয় ভবানীগঞ্জ বাজারে ৪০ জন কৃতি শিক্ষার্থীকে ২ হাজার টাকা করে এবং ২জন অসহায় রোগীকে ২০ হাজার করে নগদ অর্থ প্রদান করা হয়। 

সংস্থার উপদেষ্টা ও কুয়েত প্রতিনিধি এমাদ উদ্দিনের সভাপতিত্বে এবং ছাব্বির আহমদ ও হাফিজ আব্দুশ শহীদ মাখদুমীর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানের সূচনা করা হয় পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে। 

অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি  ছিলেন জুলাই আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাব্বির আহমদ। 

বিশেষ অতিথি ছিলেন সাতবাঁক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু তাইয়ীব শামীম,রহিমিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা সালেহ আহমদ,মুহিউস সুন্নাহ সাতবাঁক চরিপাড়া মাদ্রাসার মুহতামিম হাফিজ মাওলানা জালাল উদ্দিন,জুলাই ইসলামিয়া দাখিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ আলী,কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুবুর রশিদ।

এছাড়াও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে সাবেক ইউপি সদস্য মইন উদ্দিন,  সংস্থার উপদেষ্টা মাওলানা আবুল হারিছ সহ সংস্থার অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নগদ অর্থ বিতরণ অনুষ্ঠান শেষে সংস্থার আজীবন সদস্যদের মাঝে সম্মাননা স্বরূপ ক্রেস্ট প্রদান করা হয়।

উল্লেখ্য, সাতবাঁক প্রবাসী সমাজ কল্যাণ সংস্থা প্রতিষ্ঠার পর থেকে অসহায় ও দুস্থ মানুষের পাশে থেকে তাদের ভাগ্যউন্নয়নে সহায়তার চেষ্টা করে যাচ্ছে।

এছাড়াও বিগত করোনাকালীন ও ভয়াবহ বন্যার সময় শত শত মানুষকে আর্থিকভাবে সহযোগিতা প্রদান করে সংস্থাটি।



শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়