Tuesday, December 26

কানাইঘাটে প্রচারণায় ব্যস্ত নৌকার প্রার্থী মাসুক উদ্দিন


নিজস্ব প্রতিবেদক ::

সন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আসনে প্রচারনা ব্যস্ত দিন পার করছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ।

তিনি নেতাকর্মীদের সাথে নিয়ে ভোটারদের কাছে গিয়ে নৌকা প্রতীকের সমর্থনে লিফলেট বিতরণ সহ পথসভা করে চলেছেন।

নৌকার প্রার্থী মাসুক উদ্দিন আহমেদ মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকেল ৫টায় কানাইঘাট বাজারে অবস্থিত নৌকার প্রধান নির্বাচনী কার্যালয়ে দলের সর্বস্তরের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করার পর বাজারে বিভিন্ন গলিতে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে ব্যবসায়ী ভোটারদের মাঝে নৌকায় ভোট চেয়ে লিফলেট বিতরণ করেন।

লিফলেট বিতরণের সময় মাসুক উদ্দিন আহমেদের সাথে উপস্থিত ছিলেন- সিলেট জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মস্তাক আহমদ পলাশ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র লুৎফুর রহমান, সহ সভাপতি সাবেক ছাত্রনেতা জামাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম হারুন, দপ্তর সম্পাদক সাবেক ছাত্রনেতা মোঃ জাকারিয়া, শিক্ষা ও মানব-সম্পদ বিষয়ক সম্পাদক সদর ইউপি চেয়ারম্যান প্রভাষক আফসার উদ্দিন আহমেদ চৌধুরী, ধর্ম বিষয়ক সম্পাদক নজির উদ্দিন প্রধান, শ্রম বিষয়ক সম্পাদক হোসেইন আহমদ, বীরমুক্তিযোদ্ধা খলিলুর রহমান, সাবেক জেলা পরিষদ সদস্য ইমাম উদ্দিন চৌধুরী, আওয়ামী লীগ নেতা সাইফুল আলম, সদর ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাজ উদ্দিন, উপজেলা কৃষকলীগের সভাপতি শাহাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক হারিছ উদ্দিন, যুবলীগ নেতা আব্দুল্লাহ আল মুমিন, সাবেক ছাত্রনেতা আহমেদুল কবির মান্না, পৌর ছাত্রলীগের সভাপতি হারিছ উদ্দিন সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এছাড়াও নৌকার প্রার্থী মাসুক উদ্দিন আহমেদ কানাইঘাট লক্ষীপ্রসাদ পশ্চিম ইউনিয়নের সুরইঘাট বাজারে ও বড়চতুল ইউনিয়নের চতুল ঈদগাহ বাজারে পৃথক নির্বাচনী পথসভা সহ ভোটারদের মাঝে লিফলেট বিতরণ করেন।

এ সময় নৌকার প্রার্থী মাসুক উদ্দিন আহমেদ বলেন, সারাদেশে উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেট-৫ আসনে তাকে নৌকা প্রতীক দিয়েছেন। কানাইঘাট-জকিগঞ্জকে সবদিক থেকে একটি উন্নত ও সমৃদ্ধ জনপদ হিসেবে পরিণত করতে দলমতের উর্ধ্বে উঠে নৌকা প্রতীকে ভোট দেয়ার জন্য তিনি সর্বস্তরের ভোটারদের প্রতি আহ্বান জানান।

সেই সাথে তিনি আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ের নেতৃবৃন্দ ও সমর্থকরা ঐক্যবদ্ধভাবে সব-ধরনের ষড়যন্ত্রকে উপেক্ষা করে নৌকাকে বিজয়ী করার জন্য নির্বাচনী মাঠে ব্যাপকভাবে প্রচারণা চালিয়ে যাওয়ায় নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন তিনি যদি ৭ জানুয়ারীর নির্বাচনে নির্বাচিত হন তাহলে দলের নেতাকর্মী সহ সবাইকে নিয়ে একসাথে কাজ করে যাবেন।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়