Monday, October 23

কানাইঘাটে লাবণ্য-সিতি ফাউন্ডেশনের উদ্যোগে সম্মাননা প্রদান ও বস্ত্র বিতরণ


নিজস্ব প্রতিবেদক:

কানাইঘাটে 'লাবণ্য-সিতি ফাউন্ডেশন'র উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা সম্মাননা ও অসহায় মানুষের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে। সোমবার (২৩ অক্টোবর ) দুপুর ১২ টায় কানাইঘাট পৌর শহরস্থ নিজ চাউরা দক্ষিণ পূজা মন্ডপে এ-অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা নৃপেন্দ্র কুমার দাসকে সম্মাননা স্মারক প্রদান করা হয় এবং ১০০ জন অসহায় মানুষকে সংগঠনের পক্ষ থেকে বস্ত্র বিতরণ করা হয়। 

উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাবেক সভাপতি দূর্গা কুমার দাসের সভাপতিত্বে এবং কবি কলামিস্ট মাস্টার মিলন কান্তি দাসের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মস্তাক আহমদ পলাশ।

প্রধান আলোচক হিসাবে বক্তব্য দেন  উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি জামাল উদ্দিন। লাবণ্য-সিতি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি চিত্রশিল্পী ভানু লাল দাস এবং সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাব উদ্দিনের সার্বিক তত্বাবধানে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুবুর রশিদ ,জকিগঞ্জ প্রেসক্লাবের সহ- সাধারণ সম্পাদক রহমত আলী হেলালী,প্রধান শিক্ষক সীতাংশু দাস, পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি প্রতাপ চন্দ্র দাস,বামজঙ্গা কালী মন্দির কমিটির সভাপতি দিলীপ কৈরী,সাধন দাস,সুবোধ দাস,শিক্ষক নেতা মাস্টার আজির উদ্দিন,পৌর ছাত্রলীগের সভাপতি রেজাউল করিম আফজল।

সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক বিধান চৌধুরী,প্রচার ও প্রকাশনা সম্পাদক সুকান্ত চক্রবর্তী। 

এছাড়া আরও উপস্থিত ছিলেন ডাঃ শাওন দাস দিপু,সুমন দাস,পিন্টু দাস,বিশ্বজিত দাস, সন্দিপ দাস প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে গীতা থেকে পাঠ করেন সনজিত চন্দ্র দাস।

প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মস্তাক আহমদ পলাশ বলেন,'বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। যখনই কোন অপশক্তি এই সম্প্রীতি বিনষ্টের চেষ্টা করেছে,তখনই এদেশের মানুষ ঐক্যবদ্ধভাবে এদের প্রতিহত করেছে। তিনি অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য লাবণ্য-সিতি ফাউন্ডেশনের কতৃপক্ষকে ধন্যবাদ জানান।'


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়