Tuesday, August 8

কানাইঘাটে গ্যাস পাম্পের ম্যানেজারকে অজ্ঞান করে টাকা লুট


নিজস্ব প্রতিবেদক :

কানাইঘাট পৌরসভার নন্দিরাই বাইপাস পয়েন্টে অবস্থিত এওয়াই এলপিজি অটো গ্যাস পাম্পে অভিনব পন্থায় ২০ হাজার টাকা লুট করে নেয়ার অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (৭ আগস্ট) মধ্যরাতে এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

জানা যায়, সিলেট উপশহরের বাসিন্দা শামীম আহমদের মালিকানাধীন এওয়াই অটো গ্যাস পাম্পে গত সোমবার (৭ আগস্ট) রাত আনুমানিক ১২টার দিকে একটি প্রাইভেট কার যোগে দুই যুবক গাড়ীতে গ্যাস নেয়ার জন্য পাম্পে আসে। ম্যানেজার মিজানুর রহমান প্রাইভেট কারে গ্যাস দিতে ক্যাশ কাউন্টার থেকে বের হওয়ার জন্য দরজা খোলার সাথে সাথে প্রাইভেটকার নিয়ে আসা দুই যুবক তার উপর চেতনানাশতক স্প্রে মারলে মিজানুর রহমান অজ্ঞান হয়ে ক্যাশ কাউন্টে পড়ে যান।

এসময় কাউন্টারে ক্যাশ ড্রয়ার থেকে নগদ ২০ হাজার টাকা লুট করে প্রাইভেট কার নিয়ে পালিয়ে যায় অজ্ঞাতনামা দুই যুবক। রাত ১টার দিকে মিজানুর রহমানের কিছুটা জ্ঞান ফিরে আসলে ঘটনার বিষয়টি সে তার পরিবারের লোকজন এবং গ্যাস পাম্পের মালিককে অবহিত করেন। ঘটনাটি থানা পুলিশকে জানানো হলে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

পাম্পের ম্যানেজার মিজানুর রহমান জানান, সোমবার রাত অনুমান ১২টার দিকে তিনি যখন ক্যাশ কাউন্টারে ছিলেন, তখন প্রাইভেটকার নিয়ে অপরিচিত দুই যুবক তাদের গাড়ীতে গ্যাস নেয়ার জন্য পাম্পের ভিতরে প্রবেশ করে। একপর্যায়ে তিনি দুই যুবকের কথামতো গাড়ীতে গ্যাস দেয়ার জন্য বের হতেই ঐ দুই যুবক তার চোখে-মুখে স্প্রে মারার কারনে তিনি সাথে সাথে অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যান। জ্ঞান আসার পর তিনি দেখতে পান ক্যাশ কাউন্টার তছনছ অবস্থায় রয়েছে এবং কাউন্টারের ক্যাশ ড্রয়ারে থাকা ২০ হাজার টাকা নেই।

সম্প্রতি সময়ে রাস্তা-ঘাটে রাতের বেলা দুর্বৃত্তরা গাড়ী থেকে ভারতীয় চোরাই পণ্য ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটেছে। স্থানীয় এলাকাবাসী গ্যাস পাম্পের টাকা লুট এবং এসব ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশ প্রশাসনের প্রতি দাবী জানিয়েছেন।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়