Wednesday, July 5

কানাইঘাট সার্কেলের নতুন এএসপির যোগদান উপলক্ষে বরণ অনুষ্ঠান


নিজস্ব প্রতিবেদক :

পুলিশের কানাইঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার হিসেবে যোগদান করেছেন অলক কান্তি শর্মা। এ উপলক্ষ্যে বুধবার(৫ জুলাই) বিকেল ৩টায় থানা প্রাঙ্গনে এক বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

অনুষ্ঠানে কানাইঘাট সার্কেলের নবাগত এএসপি অলক কান্তি শর্মা তার বক্তব্যে বলেন, ৩৭তম বিসিএস এর মাধ্যমে তিনি পুলিশ প্রশাসনে এএসপি হিসেবে যোগদান করেন। সিলেট মেট্রোপলিটন পুলিশ এসএমপিতে কর্মরত থাকা অবস্থায় বদলীজনীত কারনে কানাইঘাট সার্কেলে যোগদান করেছেন। দায়িত্ব পালনে তিনি সকল মহলের সহযোগিতা কামনা করে বলেন, কানাইঘাট থানা ও জৈন্তাপুর মডেল থানার আইন-শৃঙ্খলার উন্নয়ন এবং পুলিশি সেবা প্রদান সহ শান্তি-সম্প্রীতির মাধ্যমে একটি সুন্দর পরিচ্ছন্ন জনপদে পরিণত করতে চান। এছাড়াও তিনি চোরাচালান নির্মূলে ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অব্যাহত রাখতে পুলিশী অভিযান আরো জোরদার করা হবে বলে উল্লেখ করেন। 

তিনি আরো বলেন, সিলেটের মানুষের সাথে তার নিবীড় সম্পর্ক রয়েছে। পুলিশের চাকুরীতে যোগদানের পূর্বে তিনি দীর্ঘদিন সিলেট লিডিং ইউনিভার্সিটির একজন লেকচারার ছিলেন। তার বাড়িও সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলায়। 

থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর আহমেদের সভাপতিত্বে ও সেকেন্ড অফিসার এস.আই সোহেল মাহমুদের পরিচালনায় ঈদ-পুর্ণমিলনী ও বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী। 

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিরাজুল ইসলাম, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জেলা পরিষদ সদস্য মস্তাক আহমদ পলাশ, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক জামাল উদ্দিন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা বেগম, কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি নিজাম উদ্দিন, সহ-সভাপতি আব্দুন নুর,সাধারণ সম্পাদক মাহবুবুর রশিদ,  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও ডাঃ সুবল চন্দ্র বর্মণ, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান জেমস্ লিও ফারগুসন নানকা, । এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কানাইঘাট সার্কেল ও থানা পুলিশের বিভিন্ন পর্যায়ের অফিসার ও সদস্যবৃন্দ। 

নবাগত কানাইঘাট সার্কেলের এএসপি অলক কান্তি শর্মাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে অতিথিবৃন্দ তাদের বক্তব্যে বলেন, এ সার্কেলের বিদায়ী এএসপি দীর্ঘদিন আব্দুল করিম অত্যন্ত দক্ষতার সহিত দায়িত্ব পালন করে সর্বমহলে প্রশংসা কুড়িয়েছেন। নবাগত এএসপি কানাইঘাট ও জৈন্তাপুর থানার আইন-শৃঙ্খলা উন্নয়নের পাশাপাশি পুলিশি সেবা প্রদানে আরো জোরালো ভূমিকা এবং চোরাচালন, অপরাধ কর্মকান্ড দমন ও মাদক নির্মূলে কাজ করবেন বলে প্রত্যাশা ব্যক্ত করেন। 

অনুষ্ঠান শুরুতে কানাইঘাটবাসীর পক্ষে উপজেলা চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী নবাগত এএসপি অলক কান্তি শর্মাকে ফুল দিয়ে বরণ করে নেন। এছাড়াও থানা পুলিশের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয় তাকে। 



শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়