Saturday, July 1

কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুবুর রশিদকে সংবর্ধনা


নিজস্ব প্রতিবেদক :

কানাইঘাট প্রেসালক্লাবের নবনির্বাচিত সাধারণ সম্পাদক দৈনিক আমার সংবাদ, দৈনিক সিলেট মিরর ও কানাইঘাট নিউজ ডট কমের সম্পাদক  মাহবুবুর রশিদকে সংবর্ধনা দেওয়া হয়েছে।  

শনিবার(১ জুলাই) বিকেলে সদর ইউনিয়নের তার নিজ গ্রামের গোসাইনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এলাকার যুবসমাজ ও সানরাইজ স্পোর্টিং ক্লাবের আয়োজনে এ সংবর্ধনা দেওয়া হয়। 

স্বাস্থ্যকর্মী রহিমুল হকের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আব্দুছ সাত্তার মাছুমের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক কৃতি খেলোয়াড় ইতালি প্রবাসী কমিউনিটি নেতা সুহেব উদ্দিন। 


এসময় গোসাইনপুর গ্রামের মুরব্বি ইলিয়াস আলী,বিশিষ্ট ব্যবসায়ী বিলাল উদ্দিন, আনোয়ারুল হক,দুবাই প্রবাসী নজরুল ইসলাম,স্বাস্থ্যকর্মী রেজওয়ান হুসেন,নুরুল হুদা, বাহার উদ্দিন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি সুহেব উদ্দিন ও সংবর্ধিত অতিথি মাহবুবুর রশিদকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করেন গোসাইনপুর যুবসমাজ ও সানরাইজ স্পোর্টিং ক্লাবের পক্ষ থেকে হারিছ উদ্দিন, সাহেদুল ইসলাম,সাদিক আহমদ,আব্দুল কাদির,রাহাদুল ইসলাম,ইফতেখার,জুবের আহমদ,নাজিম উদ্দিন,দেলোয়ার হুসেন,জিহাদ,আবুল বাশার প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে সুহেব উদ্দিন বলেন,'আমাদের গ্রামের কৃতি সন্তান মাহবুবুর রশিদ ঐতিহ্যবাহী কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন । এটি আমাদের জন্য অত্যন্ত গর্বের ব্যাপার। আমরা তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করি।'

সংবর্ধনা অনুষ্ঠান শেষে সানরাইজ স্পোর্টিং ক্লাবের আয়োজনে একদিনব্যাপী প্রীতি ফুটবল খেলার আয়োজন করা হয়।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়