Thursday, July 20

ডেঙ্গুতে আক্রান্ত তানিয়া বৃষ্টি


কানাইঘাট নিউজ ডেস্ক :

ডেঙ্গু পরস্থিতি ক্রমেই ভয়াবহ রূপ ধারণ করছে। মৃতের হার বাড়ার পাশাপাশি বাড়ছে আক্রান্তের সংখ্যাও। এবার ডেঙ্গু আক্রান্তদের তালিকায় নাম উঠল ছোটপর্দার অভিনেত্রী তানিয়া বৃষ্টির। সংবাদমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন অভিনেত্রী নিজেই।

তিনদিন আগে হঠাৎ গা পোড়ানো জ্বরে আক্রান্ত হন তানিয়া বৃষ্টি। সঙ্গে তীব্র মাথাব্যাথা। এ অবস্থায় পরামর্শ নিতে চিকিৎসকের দ্বারস্থ হন তিনি। চিকিৎসক উপসর্গ দেখেই জানান, এসব ডেঙ্গুর লক্ষণ। পরে পরীক্ষা-নিরীক্ষা দেখা যায় ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন অভিনেত্রী।

এ প্রসঙ্গে তানিয়া বৃষ্টি বলেন, ‘দুই দিন ধরে প্রচণ্ড জ্বর। আমি খুবই অসুস্থ। প্রথম দিন রাতেই জ্বরের জন্য অনেকটা অচেতন অবস্থা। পরে সকালে চিকিৎসক দেখালাম। তিনি লক্ষণ দেখেই বুঝলেন ডেঙ্গু। এখন চিকিৎসা নিচ্ছি। জ্বর ১০২/১০৩ ডিগ্রির নিচে নামছে না। সবাই দোয়া করবেন।’

তিনি আরও বলেন, ‘ঈদের পর থেকে বেশি কিছু নাটক নিয়ে ভক্তদের কাছ থেকে অনেক প্রশংসা পাচ্ছি। জ্বরের মধ্যেও অনেকে ফোন দিয়ে এবারের নাটকগুলোর প্রশংসা করছেন। কেউ কেউ শিডিউল চাচ্ছেন। অনেকেই জানেন না আমি অসুস্থ। আপাতত সুস্থতা নিয়ে ভাবছি। চিকিৎসকের পরামর্শে ডেঙ্গুর চিকিৎসাসেবা ও খাবার খাচ্ছি। ভালো হলে কাজ অনেক করা যাবে।’

এবার ঈদে তানিয়া বৃষ্টি অভিনীত একাধিক নাটক প্রশংসিত হয়েছে। এরমধ্যে ‘জায়গায় খায় জায়গায় ব্রেক’, ‘কাছের মানুষ’উল্লেখযোগ্য।

সূত্র : ঢাকা মেইল


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়