Thursday, July 20

পরিচয় মিলেছে সিলেটে সড়কে প্রাণ যাওয়া ৭ জনের


কানাইঘাট নিউজ ডেস্ক :

সিলেটে পর্যটকবাহী মাইক্রোবাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৭ জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২০ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে সিলেট-কোম্পানীগঞ্জ মহাসড়কের গোয়াইনঘাট থানাধীন সুন্দ্রগাঁও নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন- সিলেটের কোম্পানীগঞ্জ কালিবাড়ি গ্রামের মৃত মছদ্দর আলীর ছেলে স্কুলশিক্ষক কাজি আমির উদ্দিন (৩৯), একই উপজেলার ইসলামপুর গ্রামের শাহজাহানের ছেলে অটোরিকশাচালক কালন (৩৫), বতুমারা গ্রামের মো. ইদ্রিস আলী (৪০), উত্তর টুকেরগাঁওয়ের সুরুজ্জামানের স্ত্রী রিতা আক্তার (১৮), ইসলামপুর গ্রামের গয়াব আলীর ছেলে জালাল মিয়া, সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার মৃত আব্দুর রহমানের ছেলে একাব্বর আলী (৫৫) ও রাজধানী ঢাকার হেমায়েতপুর এলাকার (মাইক্রোবাসচালক) মো. তাহের (৫০)।



পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মানিকগঞ্জ থেকে মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ ১৯-৭৪৬২) নিয়ে সিলেটের কোম্পানীগঞ্জের সাদা পাথর এলাকায় যাচ্ছিলেন কয়েকজন পর্যটক। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে সিলেট-কোম্পানীগঞ্জ মহাসড়কের গোয়াইনঘাট থানাধীন সুন্দ্রগাঁও নামক স্থানে পৌঁছলে মাইক্রোবাসের সামনের একটি চাকা ব্লাস্ট করে বিপরীত দিক থেকে আসা রেজিস্ট্রেশনবিহীন অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার চালকসহ ৪ যাত্রী নিহত হন এবং দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি সড়কের পাশে খাদে পড়ে যায়। এ দুর্ঘটনায় আহত হন মাইক্রোবাসচালকসহ কয়েকজন।


খবর পেয়ে কোম্পানীগঞ্জ থানাপুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ পাঠায়। পরে সকাল ১০টার দিকে অটোরিকশার আরেক যাত্রী এবং দুপুরে মাইক্রোবাসচালক মৃত্যুবরণ করেন।


পুলিশ জানায়, বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত মাইক্রোবাসযাত্রীদের তথ্য পাওয়া যায়নি। পুলিশের ধারণা- তারা যাওয়ার আগেই পর্যটকরা ঘটনাস্থল ত্যাগ করেছেন।


সিলেট জেলা পুলিশের সহকারী মিডিয়া কর্মকর্তা শ্যামল বণিক বলেন- নিহতদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। স্বজনদের খবর দেওয়া হয়েছে, তারা আসলে সকল প্রক্রিয়া শেষে লাশ হস্তান্তর করা হবে। আর আহতরা ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়