Monday, June 26

কানাইঘাটে কু-প্রস্তাবের প্রতিবাদ করায় মা-ছেলেকে পিটিয়ে জখম


নিজস্ব প্রতিবেদক :

কানাইঘাট দিঘীরপাড় পূর্ব ইউনিয়নের দর্পনগর পূর্ব গ্রামে গত শনিবার দেবর কর্তৃক ভাবিকে কু-প্রস্তাবের প্রতিবাদ করায় মা-ছেলেকে এলোপাতাড়ি মারপিট ও চাকু দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ পাওয়া গেছে। আহত দু’জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল প্রেরণ করা হয়েছে। 

এ ঘটনায় দর্পনগর পূর্ব গ্রামের মৃত আব্দুল হকের স্ত্রী রাজিয়া বেগম বাদী হয়ে হামলাকারী দেবর মজনুল হক, একই বাড়ির সম্পর্কে দেবর মামুন রশিদ, শহিদ আহমদকে বিবাদী করে  রবিবার(২৫ জুন) কানাইঘাট থানায় অভিযোগ দায়ের করেছেন। 

অভিযোগে জানা যায়, রাজিয়া বেগমের স্বামী আব্দুল হক মারা যাওয়ার পর থেকে দেবর মজনুল হক বিভিন্ন সময়ে রাজিয়া বেগমকে কু-প্রস্তাব দেয়ার পাশাপাশি উত্যক্ত করে আসছিল। রাজিয়া বেগম বিষয়টি তার আত্মীয়-স্বজনকে জানালে এতে আরো ক্ষিপ্ত হয়ে উঠে মজনুল হক। এরই জের ধরে গত শনিবার রাত সাড়ে ৮টার দিকে মজনুল হক রাজিয়া বেগমকে গালিগালাজ করে তার বসত ঘরে প্রবেশ করে তাকে মারপিট শুরু করে। এ সময় মাকে রক্ষা করতে কলেজ শিক্ষার্থী ছেলে আহমদ সুলতান ফাহাদ এগিয়ে আসলে বিবাদী মামুন রশিদ ও শহিদ আহমদ তাকে চাকু দিয়ে কুপিয়ে ডান হাতে রক্তাক্ত জখম করে এবং লাঠি দিয়ে পিঠিয়ে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। একপর্যায়ে তারা রাজিয়া বেগমের ইটপাটকেল নিক্ষেপ করে বসত ঘরের ক্ষতিসাধন করে হুমকি ভয়ভীতি প্রদর্শন করে চলে যায়। পরে আহত অবস্থায় মা ও ছেলেকে উদ্ধার করে আত্মীয়-স্বজনরা সিওমেক হাসপাতালে নিয়ে ভর্তি করেন। 




শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়