Wednesday, March 15

কানাইঘাটে বিভিন্ন দিবস উদযাপনের প্রস্তুতি সভা

 


নিজস্ব প্রতিবেদক:

২৫শে মার্চ গণহত্যা দিবস, ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস ও ১৭ই মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষ্যে কানাইঘাট উপজেলা প্রশাসনের উদ্যোগে বুধবার(১৫ মার্চ) সকাল ১১টায় উপজেলা সভা কক্ষে পৃথক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানাজির সভাপতিত্বে প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন, কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী,উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র লুৎফুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা বেগম, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ এমদাদুল হক, কানাইঘাট থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর আহমেদ, সমাজসেবা কর্মকর্তা মোঃ জিলানী,আনসার ভিডিপি কর্মকর্তা কমলা আক্তার, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, কানাইঘাট পল্লীবিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম আখতারুজ্জামান, লক্ষীপ্রসাদ পূর্ব ইউপি চেয়ারম্যান তমিজ উদ্দিন,লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপি চেয়ারম্যান মাও. জামাল উদ্দিন, দিঘীরপাড় পূর্ব ইউপি চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী, সাতবাঁক ইউপি চেয়ারম্যান আবু তায়্যিব শামীম, বড়চতুল ইউপি চেয়ারম্যান আব্দুল মালিক চৌধুরী, সদর ইউপি চেয়ারম্যান প্রভাষক আফসার উদ্দিন আহমেদ চৌধুরী, দক্ষিণ বাণীগ্রাম ইউপি চেয়ারম্যান মাস্টার লোকমান উদ্দিন, ঝিঙ্গাবাড়ী ইউপি চেয়ারম্যান মাস্টার আবু বক্কর, রাজাগঞ্জ ইউপি চেয়ারম্যান মাও. শামছুল ইসলাম।

প্রস্তুতি সভায় ২৫শে মার্চ গণহত্যা দিবস ও ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবসের অনুষ্ঠান যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষে বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয় এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবসের অনুষ্ঠান বর্ণিল আয়োজনে পালনের জন্য উপজেলা প্রশাসনের সকল অনুষ্ঠানে সবাইকে উপস্থিত থাকার জন্য আহ্বান জানানো হয়।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়