Monday, February 27

কানাইঘাটে ৩ কোটি টাকা ব্যায়ে বিরাখাই ব্রিজের ভিত্তিস্থাপন


নিজস্ব প্রতিবেদক:

কানাইঘাট পৌরসভা ও সাতবাঁক ইউনিয়নের সংযোগ পাকা সড়কের বিরাখাই খালের উপর ঝুঁকিপূর্ণ কালভার্ট ভেঙে ৩ কোটি টাকা ব্যায়ে ছোট ব্রীজ নির্মাণ কাজের শুভ ভিত্তিপ্রস্তর করেছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট নাসির উদ্দিন খান। 

সোমবার(২৭ ফেব্রুয়ারি) বিকেল ২টায় এলজিইডি’র অর্থায়নে নির্মিত এ ব্রীজের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর করেন তিনি। 

ভিত্তিপ্রস্তর কালে এডভোকেট নাসির উদ্দিন খান বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ সবদিক থেকে এগিয়ে যাচ্ছে। যোগাযোগ ব্যবস্থার আমূল পরিবর্তন করার জন্য আওয়ামীলীগের ইশতেহার অনুযায়ী গ্রাম হবে শহর, এরই ধারাবাহিকতায় সারাদেশে গ্রামীণ এলাকার ব্রীজ, কালভার্ট, সেতু সহ রাস্তা-ঘাটের ব্যাপক উন্নয়ন সাধিত হচ্ছে। 

কানাইঘাটে ব্যাপক উন্নয়নমূলক কর্মকান্ড চলছে উল্লেখ করে তিনি বলেন, বর্তমান সরকারের কাজের ধারাবাহিকতা বজায় রাখতে আবারো আওয়ামী লীগকে ক্ষমতায় নিয়ে আসার জন্য তিনি দেশবাসীর প্রতি আহবান জানান। 

ভিত্তিপ্রস্তর কালে তার সাথে এ সময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মস্তাক আহমদ পলাশ, সাতবাঁক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু তায়্যিব শামীম, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সাতবাঁক ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুন নুর, সাতবাঁক ইউপি শাখা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইউপি সদস্য রইছ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আশিকুর রহমান বুলবুল, সাবেক ইউপি সদস্য শাব্বির আহমদ সহ জনপ্রতিনিধি, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। 


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়