Tuesday, February 28

কানাইঘাটের রাস্তা সংস্কারের দাবিতে কাল মানববন্ধন


নিজস্ব প্রতিবেদক :

জনগরুত্বপূর্ণ কানাইঘাট-চতুল-দরবস্ত সড়ক সহ উপজেলার অন্যান্য রাস্তার ঘাটের দ্রুত সংস্কারের দাবিতে আগামীকাল বুধবার সকাল ১১টায় কানাইঘাট উপজেলা শ্রমিক ঐক্য পরিষদের উদ্যোগে বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হবে। 

সকাল ১১টায় উপজেলা পরিষদের সামনে অনুষ্ঠিত এ মানববন্ধনে উপজেলার সকল পরিবহন সংগঠনের নেতৃবৃন্দ সহ পরিবহন শ্রমিক এবং সর্বস্তরের জনসাধারনকে অংশ গ্রহন করার জন্য উপজেলা শ্রমিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দ আহবা জানিয়েছেন। 

দীর্ঘদিন থেকে কানাইঘাট-চতুল সড়কের বেহাল অবস্থা বিরাজ করায় এবং সড়কের পুরো অংশ জুড়ে বড় বড় গর্ত এবং পিচ উটে গিয়ে খানা খন্দকে পরিণত হওয়ায় যানবাহন চলাচলে ঝুকিপূর্ণ হয়ে উঠেছে। বেহাল এ সড়কে প্রতিদিন সড়ক দূর্ঘটনার বাড়ার পাশাপাশি পথচারীরা চরম দূর্ভোগ পোহাতে হচ্ছে। এমতবস্থায় উপজেলার শ্রমিক ঐক্য পরিষদের পক্ষ থেকে কানাইঘাট-চতুল-দরবস্ত সড়ক সহ কানাইঘাট গাজী বোরহান উদ্দিন সড়ক সহ অন্যান্য রাস্তা-ঘাটের সংস্কারের দাবিতে এমানববন্ধন অনুষ্ঠিত হবে। 

পাশাপাশি  উক্ত সংগঠনের পক্ষ থেকে রাস্তা-ঘাটের দ্রুত সংস্কারের দাবিতে সিলেট-৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব হাফিজ আহমদ মজুমদার, সিলেটের জেলা প্রশাসক, সড়ক ও জনপদ সিলেট বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী সহ সরকারের সংশ্লিষ্ট দপ্তরে স্মারকলিপি প্রদান করা হবে।  


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়