Saturday, January 14

সাবেক ছাত্রনেতা এনামুল হকের ইন্তেকাল,দাফন সম্পন্ন


নিজস্ব প্রতিবেদক:

সার্ক মানবাধিকার ফাউন্ডেশন কানাইঘাট উপজেলা শাখার সভাপতি, সাবেক ছাত্র নেতা এনামুল হক (৫১) আর নেই। 

শনিবার রাত দেড়টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ তার ইন্তেকাল হয় (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ছেলে ১মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে যান। এনামুল হক কানাইঘাট সদর ইউনিয়নের গোসাইনপুর গ্রামের হাজী মুদরিছ আলীর বড় ছেলে।

এনামুল হকের শ্যালক যুবনেতা হামজা হেলাল জানান, শনিবার(১৪ জানুয়ারি) রাত দেড়টার দিকে তার দুলাভাই এনামুল হক হঠাৎ বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করেন। সাথে সাথে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় এবং সেখানেই তার মৃত্যু হয়।

শনিবার গোসাইনপুর জামে মসজিদে আসরের নামাজের পর জানাজা শেষে তাকে গ্রামের কবরস্থানে দাফন করা হয়। 

এদিকে বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত এনামুল হকের আকস্মিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তাঁর মৃত্যতে শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন সার্ক মানবাধিকার ফাউন্ডেশন কানাইঘাট উপজেলা শাখার সাধারণ সম্পাদক আজমল হোসেন,সাবেক ছাত্রনেতা সংস্থার কানাঘাট শাখার সহ সভাপতি এডভোকেট আব্দুল খালিক, হাজী শরীফ, ইলিয়াছ আলী,  সাংগঠনিক সম্পাদক ফয়সল আহমদ, ধর্ম বিষয়ক সমম্পাদক নোমান আহমদ সোহেল, আহমদ হোসেন, সংস্থার কানাইঘাট পৌর শাখার সভাপতি নোমান আহমদ রুমান, মাসুক আহমদ, শাহিন আহমদ, মামুন রশিদ, দেলোয়ার হোসেন সেলিম প্রমুখ।





শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়