Tuesday, December 6

কানাইঘাট মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন সেলিম


নিজস্ব প্রতিবেদক:

ঐতিহ্যবাহী   কানাইঘাট  মডেল  সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন যুব ও ক্রীড়া সংগঠক সেলিম উদ্দিন। 

গত ৩০ নভেম্বর বিদ্যালয়ের অভিভাবক সদস্য   ও   শিক্ষক   প্রতিনিধিদের  মতামতের   ভিত্তিতে   সর্বসম্মতিক্রমে সেলিম উদ্দিনকে স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত করা হয়। 

কানাইঘাট   পৌরসভার   নন্দিরাই  গ্রামের   বাসিন্দা   সেলিম   উদ্দিন দীর্ঘদিন থেকে বিভিন্ন সামাজিক ও ক্রীড়া সংগঠনের সাথে জড়িত রয়েছেন। পাশাপাশি তিনি কানাইঘাট বাজারের একজন ব্যবসায়ী। উচ্চশিক্ষিত   সর্ব  মহলের   কাছে   পরিচিত   সেলিম  উদ্দিন   ঐতিহ্যবাহী কানাইঘাট   মডেল  সরকারি   প্রাথমিক   বিদ্যালয়ের  ম্যানেজিং   কমিটির সভাপতি মনোনীত করায় প্রতিষ্ঠানের অভিভাবকবৃন্দ, বিভিন্ন সামাজিক সংগঠন   ও   সূধীজন  তাকে   শুভেচ্ছা   জানিয়েছেন।   

নবনির্বাচিত ম্যানেজিং কমিটির সভাপতির বলিষ্ট নেতৃত্বে এবং স্কুলের অভিজ্ঞ শিক্ষকমন্ডলীর   ঐকান্তিক  প্রচেষ্টায়   উপজেলার   সর্ববৃহৎ   সেরা  প্রতিষ্ঠান   মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার গুণগত মান বৃদ্ধি এবং প্রতিষ্ঠানের উন্নয়ন মূলক কর্মকান্ড আরো ত্বরান্বিত হবে বলে সবাই আশাবাদ ব্যক্ত করেছেন। 

স্কুলের প্রধান শিক্ষক নুরুজ্জামান সহ সহকারী শিক্ষকবৃন্দ ও অভিভাবকদের পক্ষ থেকে সেলিম উদ্দিনকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। 

এদিকে সেলিম উদ্দিন তাকে সর্বসম্মতিক্রমে কানাইঘাট মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত করায় স্কুলের   শিক্ষকবৃন্দ,   অভিভাবকবৃন্দের   প্রতি   কৃতজ্ঞতা   প্রকাশ   করে   স্কুলের শিক্ষার   মান-উন্নয়নে   তার   পক্ষ   সব   ধরনের   প্রচেষ্টা   অব্যাহত   থাকবে   বলে জানান। 


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়