Saturday, November 19

‘দেখতে দেখতে ১৩ বছর, মানুষ বাঁচে কয় বছর’

 প্রকাশিত: ৯:২২ অপরাহ্ণ, ১৯ নভেম্বর ২০২২

ছবি - সংগৃহীত

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির আন্দোলন রঙিন খোয়াবেই থাকবে। বিদেশীদের কাছে অভিযোগ করে তারা এখন নালিশ পার্টি নামে পরিচিতি পেয়েছে। আজ শনিবার (১৯ নভেম্বর) গাজীপুর শহরের রাজবাড়ি মাঠে মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কাদের বলেন, বিএনপি এখন আমাদের নিরাপদে বেরিয়ে যেতে বলছে, শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরাতে বলছে। কোনো মুখে তারা এমন কথা বলে। তারা তো আন্দোলন করতেই জানে না। তিনি বলেন, তারা মুখে দেশনেত্রী বলে ফেনা তোলে অথচ নেত্রীর জন্য একটি মিছিলও করতে পারে না। দেখতে দেখতে ১৩ বছর, মানুষ বাঁচে কয় বছর। এখন খেলা হবে দুর্নীতির বিরুদ্ধে, লুটপাটের বিরুদ্ধে, হাওয়া ভবনের বিরুদ্ধে। তাই খেলার জন্য সবাইকে প্রস্তুত হতে হবে, যোগ করেন তিনি।

আ. লীগের এই শীর্ষ নেতা বলেন, জনগণ বিএনপিকে প্রত্যাখ্যান করেছে। সমাবেশগুলোতে খানপিনা ভালোই হচ্ছে। বিএনপি মনে হয় ভালোই আছে, কাঁথা, বালিশ, হাঁড়ি-পাতিল নিয়ে সাত দিন আগে থেকেই সমাবেশস্থলে চলে যাচ্ছে। তারা গরুর মাংস খাচ্ছে, মুরগির মাংস খাচ্ছে। তিনি বলেন, বিএনপি এখন দিনের আলোতে অমাবস্যা দেখে, পূর্ণিমার রাতেও অমাবস্যা দেখে। তারা দেশের উন্নয়ন দেখে না। তারা বলে শুধু জনতার ঢল, অথচ তাদের সিলেটে জনতার ঢেউ নেই, সেখানে আছে সুরমার ঢেউ।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়