Tuesday, November 1

কানাইঘাট ইউনিভার্সেল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান


নিজস্ব প্রতিবেদক: 

কানাইঘাট পৌর শহরে অবস্থিত ইউনিভার্সেল স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।  

মঙ্গলবার (১ নভেম্বর)  সকাল ১১টায় স্কুল প্রাঙ্গণে অনুষ্ঠিত বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) গোপাল চন্দ্র সূত্রধর। 

স্কুল ব্যবস্থাপনা কমিটির সভাপতি নোমান আহমদ রুমানের সভাপতিত্বে ও স্কুল ব্যবস্থাপনা কমিটির ম্যানেজিং ডাইরেক্টর আবুল হোসেন এবং স্কুলের সহকারী শিক্ষিকা হাজিরা সুলতানা পপির যৌথ পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির হিসাবে উপস্থিত ছিলেন, কানাইঘাট পাবলিক স্কুলের প্রধান শিক্ষক মোঃ ইয়াহিয়া, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, দপ্তর সম্পাদক মুমিন রশিদ, টিলাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল হক। 

বক্তব্য দেন স্কুল ব্যবস্থাপনা কমিটির ডাইরেক্টর আল মাহমুদ, ইউনিভার্সেল স্কুলের প্রধান শিক্ষক শাহিন আহমদ, সহকারী শিক্ষিক মামুন রশিদ, শিক্ষিকা সূচি রানী মালাকার, সীমা রানী চন্দ, অভিভাবক শামীমা নাসরিন শিমু, শিক্ষার্থী আব্দুল আজিজ, নাদিয়া রিনাত চৌধুরী। 

স্কুল পরিচালনা পর্ষদের সদস্য, অভিভাবক, শিক্ষার্থী ও সুধীজনদের উপস্থিতিতে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে অতিথিবৃন্দ তাদের বক্তব্যে বলেন, কানাইঘাট পৌর শহরে অবস্থিত ইউনিভার্সেল স্কুল একটি স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান। ২০০৪ সালে প্রতিষ্ঠার পর থেকে স্কুলের অভিজ্ঞ শিক্ষক মন্ডলী নিষ্ঠার সাথে কোমলমতি শিক্ষার্থীদের পাঠদানের মাধ্যমে শতভাগ ফলাফল বয়ে এনেছে। বর্তমানে স্কুল পরিচালনা পর্ষদের নেতৃবৃন্দের নানামুখী পরিকল্পনা গ্রহণের মাধ্যমে একঝাঁক মেধাবী শিক্ষকরা শিক্ষার্থীদের আগামী দিনের মেধাবী শিক্ষার্থী হিসেবে গড়ে তোলার পাশাপাশি খেলাধূলা, সাংস্কৃতিক কর্মকান্ডে উৎসাহ উদ্দীপনা দেওয়ার জন্য নিয়োজিত রয়েছেন। 

অনুষ্ঠান শেষে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়। 



শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়