Tuesday, October 18

কানাইঘাটে ছাত্রলীগের উদ্যোগে শেখ রাসেলের জন্মদিন পালন


নিজস্ব প্রতিবেদক:

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৯তম জন্মদিন উপলক্ষ্যে কানাইঘাট উপজেলা ছাত্রলীগের ব্যানারে শেখ রাসেলের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণসহ মিলাদ ও দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৮ অক্টোবর) দুপুর সাড়ে ১২টায় উপজেলা প্রশাসন চত্বরে নির্মিত শেখ রাসেলের অস্থায়ী প্রতিকৃতিতে উপজেলা ছাত্রলীগ নেতা আশরাফ চৌধুরীর নেতৃত্বে নেতাকর্মীরা শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন। এরপর বাদ যোহর কানাইঘাট উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ শেখ রাসেলের আত্মার মাগফেরাত কামনা করে ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্যোগে মিলাদ ও দোয়ামাহফিলের আয়োজন করা হয়। এতে সাধারণ মুসল্লীরাও অংশগ্রহণ করেন।

এছাড়াও শেখ রাসেলের জন্মদিন উপলক্ষ্যে সর্বস্তরের জনসাধারণের মাঝে ছাত্রলীগ নেতা আশরাফ চৌধুরীর পক্ষ থেকে মিষ্টি বিতরণ করা হয়।

শেখ রাসেলের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানোর পর ছাত্রলীগ নেতা আশরাফ চৌধুরী বলেন, ‘ছাত্রলীগের নেতাকর্মীরা সব-সময় শেখ রাসেলকে শ্রদ্ধার সাথে স্মরণ করে আসছেন। বিশেষ করে সিলেট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমাদের অভিভাবক রাহেল সিরাজের নির্দেশনায় সিলেটের প্রতিটি উপজেলার ছাত্রলীগের নেতাকর্মীরা শেখ রাসেলের জন্মদিন যথাযোগ্য মর্যাদায় পালন করছেন। আমরা দিনভর শেখ রাসেলের জন্মদিন উপলক্ষ্যে তাঁকে স্মরণ সহ ১৫ই আগস্টের কালো রাত্রিতে নিহত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সদস্যদের এই দিন শ্রদ্ধার সাথে স্মরণ করে তাদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া-মাহফিল করেছি।’


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়