Monday, October 17

কানাইঘাটে ৯ শতাধিক পরিবারে রেড ক্রিসেন্টের অর্থ সহায়তা

 


নিজস্ব প্রতিবেদক:

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এডভোকেট নাসির উদ্দিন খান বলেছেন, বিগত দু’দফা ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত সিলেট অঞ্চলের ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে পুনর্বাসনের লক্ষ্যে সরকারের পাশাপাশি বেসরকারি উদ্যোগে সহায়তা প্রদান অব্যাহত রয়েছে।

বিশেষ করে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি কানাইঘাটসহ কয়েকটি উপজেলার শত শত পরিবারকে ভয়াবহ বন্যার সময় ব্যাপক হারে খাদ্য সামগ্রী, হাইজিন সামগ্রী ও নানা ধরনের সামগ্রী বিতরণ এবং ক্ষতিগ্রস্তদের পুর্নবাসনের লক্ষ্যে ঘর-বাড়ি মেরামত করে দিয়েছে।

মঙ্গলবার (১৮ অক্টোবর) সকালে রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের আয়োজনে বন্যায় ক্ষতিগ্রস্ত কানাইঘাট উপজেলার ৯ শতাধিক পরিবারের মধ্যে নগদ ৪ হাজার ৫ শত টাকা অর্থ সহায়তা প্রদান এবং সবজি বীজ বিতরণ উপলক্ষ্যে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

কানাইঘাট পৌর শহরের ইউনিক কমিউনিটি সেন্টারে রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের এই সহায়তা কার্যক্রম অনুষ্ঠিত হয়। এসময় দরিদ্রদের আর্থিকভাবে সহযোগিতা প্রদান অব্যাহত রাখায় এডভোকেট নাসির উদ্দিন খান রেডক্রিসেন্ট কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা জানান।

রেডক্রিসেন্ট সিলেট ইউনিটের সাধারণ সম্পাদক আব্দুর রহমান জামিলের সভাপতিত্বে ও যুব রেড-ক্রিসেন্টের সদস্য নাজিম খানের পরিচালনায় অর্থ সহায়তা প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ রেড-ক্রিসেন্ট সোসাইটির কার্যনির্বাহী পরিষদের সদস্য ও নবনির্বাচিত সিলেট জেলা পরিষদ ১২নং ওয়ার্ড সদস্য মস্তাক আহমদ পলাশ, রেড-ক্রিসেন্ট সিলেট ইউনিটের কার্যনির্বাহী সদস্য সুয়েব আহমদ, উপ-পরিচালক আব্দুস সালাম, কানাইঘাট পৌর মেয়র লুৎফুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিরাজুল ইসলাম, রেডক্রিসেন্টের আজীবন সদস্য সাবেক ইউপি চেয়ারম্যান মাসুদ আহমদ।

উপস্থিত ছিলেন, লক্ষীপ্রসাদ পূর্ব ইউপি চেয়ারম্যান তমিজ উদ্দিন, দিঘীরপাড় পূর্ব ইউপি চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী, দক্ষিণ বাণীগ্রাম ইউপি চেয়ারম্যান মাস্টার লোকমান উদ্দিনসহ জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়