Sunday, July 3

শিক্ষক হত্যার প্রতিবাদে কানাইঘাট সরকারি কলেজে মানববন্ধন


নিজস্ব প্রতিবেদক ::

ঢাকার আশুলিয়ায় অবস্থিত হাজী ইউনুস আলী স্কুল এন্ড কলেজের শিক্ষক উৎপল কুমার সরকারকে হত্যা ও নড়াইলে অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে লাঞ্চিতের প্রতিবাদে মানববন্ধন করেছে কানাইঘাট সরকারি কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা।

রোববার (৩ জুলাই) দুপুর ১২ টার দিকে কানাইঘাট সরকারি কলেজ প্রাঙ্গনে এ প্রতিবাদ কর্মসূচি পালন করেন কলেজের  শিক্ষক-শিক্ষার্থীরা।

কানাইঘাট সরকারি কলেজের অধ্যক্ষ লোকমান হুসেনের সভাপতিত্বে স্টাফ কাউন্সিল সচিব সহকারী অধ্যাপক  ফরিদ অাহমদের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য দেন, সহকারী অধ্যাপক হাবিব অাহমদ,সহকারী অধ্যাপক সুব্রত কুমার বর্ধন,সহকারী অধ্যাপক অাজাদ উদ্দিন,সহকারী অধ্যাপিকা বীনা সরকার, সহকারী অধ্যাপক ইবাদুর রহমান,সহকারী অধ্যাপক সফিউল অাজম চৌধুরী, সহকারী অধ্যাপিকা নুরজাহান বেগম,সহকারী অধ্যাপক হারিছ উদ্দিন,সহকারী অধ্যাপক মইনুল হক চৌধুরী, সহকারী অধ্যাপক শান্তিময় দেব,লাইব্রেরিয়ান নুরুল অালম,প্রভাষক শিহাব উদ্দিন, শংকর নারায়ন চৌধুরী, জাকারিয়া,দেলোয়ার হুসেন,রিপন মালাকার প্রমূখ।

মানববন্ধন থেকে শিক্ষক হত্যা ও নির্যাতনে অভিযুক্তদের কঠোর বিচার দাবি করা হয়। এবং জাতি গঠনের হাতিয়ার শিক্ষক নির্যাতন ও হত্যার প্রতিটি ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি করেন বক্তারা।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়