Saturday, July 2

কানাইঘাটে বানভাসি মানুষের পাশে দাঁড়ালো ‘বড়দেশ মানবিক টিম’


নিজস্ব প্রতিবেদক::

সিলেটের কানাইঘাটে বন্যা কবলিত বানভাসি মানুষের পাশে দাঁড়িয়েছে বড়দেশ মানবিক টিম। শনিবার বিকেলে বন্যায় ক্ষতিগ্রস্ত ঝিঙ্গাবাড়ি ইউনিয়নের বানভাসি অসহায় মানুষের মাঝে প্রয়োজনীয় ত্রাণসামগ্রী প্রদান করেছে বড়দেশ মানবিক টিমের একটি সেচ্ছাসেবক দল।


এ সময় উপস্থিত ছিলেন সমাজসেবী আহমদ সালেহ বিন মালিক,কানাইঘাট প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক মাহবুবুর রশিদ, সাংবাদিক জয়নাল আজাদ,ডাকনাইল আইডিয়াল একাডেমির সভাপতি রইছ উদ্দিন,সাবেক মেম্বার মিছবাহ উদ্দিন,গোয়ালজুর আদর্শ তরুণ সংঘের সভাপতি রাহেল আহমদ,বড়দেশ মানবিক টিমের সদস্য  আলবাব জান্নাত,জিল্লুর রহমান প্রমূখ।

তাছাড়া বন্যা শুরু হওয়ার পর থেকেই উপজেলার বিভিন্ন ইউনিয়নে বন্যাকবলিত অসহায় জনগণের পাশে দাঁড়িয়ে কাজ করে যাচ্ছে বড়দেশ মানবিক টিম।


'মানবিক হবো, মানবতা দেখাবো'এই স্লোগানকে ধারন করে কানাইঘাট উপজেলার দক্ষিণ বাণীগ্রাম ইউনিয়নের   বৃহত্তর বড়দেশ এলাকার দেশ-বিদেশে অবস্থানরত কিছু মানবিক মানুষ নিয়ে স্বেচ্ছাসেবী সংগঠন বড়দেশ মানবিক টিম যাত্রা শুরু করে। 


বড়দেশ মানবিক টিমের অন্যতম সদস্য দক্ষিণ কোরিয়া প্রবাসী সাংবাদিক মাহবুব আব্দুল্লাহ বলেন,'স্মরণকালের সবচেয়ে ভয়াবহ বন্যার কবলে পড়ছে সিলেট। লাখ লাখ মানুষ পানিবন্দি হয়ে অসহায় সময় পার করছেন। আর

এই সময় যদি আমরা মানুষের পাশে না দাঁড়াতে পারি তবে কখন দাঁড়াব।' সেবা করা তো মানুষের ধর্ম, বিশেষ করে অসহায়দের পাশে দাঁড়ানোর শিক্ষা দিয়েছে মানবতার ধর্ম ইসলাম। আমরা বড়দেশ মানবিক টিমের সদস্যরা বন্যার্তদের জন্য নীরবে কাজ করে যাচ্ছি । এসময় তিনি বন্যার্তদের পাশে দাঁড়াতে সমাজের বিত্তবানদের প্রতি আহ্বান জানান।



শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়