Saturday, June 18

বসুন্ধরা গ্রুপের উদ্যোগে ২’শতাধিক বন্যার্ত পরিবারকে ত্রাণ দিল কানাইঘাট প্রেসক্লাব


নিজস্ব প্রতিবেদক::

দেশের শীর্ষ স্থানীয় শিল্প প্রতিষ্ঠন বসুন্ধরা গ্রুপের উদ্যোগে কানাইঘাট উপজেলার ২ শতাধিক বন্যার্ত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছে কানাইঘাট প্রেসক্লাব। 

শনিবার (১৮ জুন) দুপুর ১২টায় প্রেসক্লাব কার্যালয়ে খাদ্য সামগ্রী তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জি, কানাইঘাট সার্কেলের এএসপি আব্দুল করিম, কানাইঘাট থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম।




এ সময় ক্লাবের সহ সভাপতি আব্দুন নুর, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সহ সম্পাদক মাহবুবুর রশিদ, দপ্তর সম্পাদক মুমিন রশিদ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শাহিন আহমদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আমিনুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য আলা উদ্দিন, সুজন চন্দ অনুপ, সদস্য জয়নাল আবেদীন, হাফিজ আহমদ সুজন উপস্থিত ছিলেন।
  
ভারি বর্ষণ উপেক্ষা করে বসুন্ধরার পক্ষ থেকে খাদ্য সামগ্রী নিতে প্রেসক্লাবে জড়ো হন বন্যা দুর্গত অসহায় মানুষজন। তারা চালসহ নানা প্রকার খাদ্য পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন। 

খাদ্য সামগ্রী বিতরণকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জি বলেন, সরকারের পাশাপাশি কানাইঘাটের বন্যার্ত মানুষের পাশে বিভিন্ন প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠন ত্রাণ নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন। বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে কানাইঘাট প্রেসক্লাবের মাধ্যমে ২শতাধিক পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করায় তিনি বসুন্ধরা কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা জানান। সেই সাথে প্রথম ও দ্বিতীয় দফায় বন্যার সময় কানাইঘাট প্রেসক্লাবের নেতৃবৃন্দ ও সদস্যরা গণমাধ্যমে নিয়মিত সংবাদ প্রকাশের পাশাপাশি বন্যা দুর্গত মানুষের পাশে এগিয়ে আসায় স্থানীয় গণমাধ্যমকর্মীদের ভূয়সী প্রশংসা করেন তিনি। 

কানাইঘাট সার্কেলের এএসপি আব্দুল করিম বলেন, প্রেসক্লাবের সকল নেতৃবৃন্দ অত্যন্ত নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন। বিভিন্ন সময়ে মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগিতা করে যাচ্ছেন। 

বসুন্ধরা গ্রুপের কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন, সিলেটে বন্যা দেখা দেয়ার পর আমাদের সিলেট জেলা পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন পিপিএম স্যারের আহ্বানে বসুন্ধরা গ্রুপ কানাইঘাটের ১৫’শতাধিক পরিবারকে খাদ্য সামগ্রী দিয়ে সহযোগিতা করেছে। প্রেসক্লাবের মাধ্যমে আজ আরো ২’শতাধিক পরিবারকে এ প্রতিষ্ঠানের পক্ষ থেকে খাদ্য সামগ্রী দেয়া হচ্ছে এর মাধ্যমে আমরা অনেক বানভাসী মানুষকে খাদ্য দিয়ে সহায়তা করতে পেরেছি। 

প্রেসক্লাব নেতৃবৃন্দ ভয়াবহ এ বন্যার সময় কানাইঘাটের মানুষের পাশে দেশের শীর্ষ স্থানীয় শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ খাদ্য সামগ্রী দিয়ে সহযোগিতা করায় এবং প্রেসক্লাবের মাধ্যমে বসুন্ধরা গ্রুপের পক্ষে বাংলাদেশ প্রতিদিন সিলেটের ব্যুরো চীফ শাহ দিদারুল আলম চৌধুরী নোবেল এর প্রতি কৃতজ্ঞতা জানানো হয়।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়