Thursday, June 2

স্থানীয় সরকার মন্ত্রীর সাথে ইউপি চেয়ারম্যান সমিতির নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ



কানাইঘাট নিউজ ডেস্ক ::
স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী তাজুল ইসলাম এমপি'র সাথে সৌজন্য স্বাক্ষাৎ করেছেন বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ । 

আজ বৃহস্পতিবার বিকাল ৩টায় বাংলাদেশ সচিবালয়ে মন্ত্রীর দপ্তরে এ স্বাক্ষাৎ অনুষ্টিত হয় । 

বৈঠকে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী সেখ মোহাম্মদ মহসিন সহ উধ্বর্তন কর্তৃপক্ষ ।

চেয়ারম্যান সমিতির নেতৃবৃন্দ মন্ত্রীর সাথে তাদের সমিতির ১২ দফা দাবি বাস্তবায়ন নিয়ে দেখা করেন ।  প্রায় ৩০ মিনিট মন্ত্রী নেতৃবৃন্দের কথা শুনেন । 

পরে মন্ত্রী করোনা ভাইরাস, বন্যা ও প্রাকৃতিক দুর্যোগে চেয়ারম্যানগণ অগ্রণী ভূমিকা পালন করায় তাদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন । 

এসময় চেয়রম্যানদের সকল দাবি দাওয়া বুকলেট আকারে তৈরী করে প্রস্তাবের জন্য নির্দেশনা দেওয়া হয় এবং তাদের এ সমস্ত দাবি দাওয়া আইনগতভাবে  বাস্তবায়ন করতে সর্বাত্মক সহযোগিতার ও আশ্বাস প্রদান করা হয়। এ সময় চেয়ারম্যান সমিতির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির সভাপতি গাজী বেলায়েত হোসেন বেল্লাল, চেয়ারম্যান সমিতির উপদেষ্ঠা ও চেয়ারম্যান মেম্বার কল্যাণ ট্রাষ্টের ট্রাষ্টি বোর্ডের সদস্য মস্তাক আহমদ পলাশ, চেয়ারম্যান সমিতির দপ্তর সম্পাদক বীর মুক্তিযুদ্ধা গোলাম মোস্তফা ফটিক সহ আরো অনেকে ।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়