Wednesday, May 25

কানাইঘাটে রেড ক্রিসেন্টের ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিশুদ্ধ পানি বিতরণ


নিজস্ব প্রতিবেদক ::

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিট ও কানাইঘাট উপজেলা হাসপাতালের যৌথ উদ্যোগে তৃতীয়দিনের মতো ফ্রি মোবাইল মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। 

মেডিকেল ক্যাম্প শেষে রেড ক্রিসেন্টের উদ্যোগে পানিবন্দি মানুষের মাঝে বিশুদ্ধ খাবার পানি বিতরণ করা হয়।

বুধবার সকাল ১১টায় উপজেলার গাছবাড়ী মর্ডাণ একাডেমিতে ৩শতাধিক রোগীকে ফ্রি ব্যবস্থাপত্রের পাশাপাশি বিনামূল্যে ঔষুধ প্রদান করা হয়। এবং পরে বাণীগ্রাম, ঝিঙ্গাবাড়ী এবং সদর ইউনিয়নের পানিবন্দি মানুষের মাঝে বিশুদ্ধ খাবার পানি বিতরণ করা হয়। 

ঝিঙ্গাবাড়ী ইউপি চেয়ারম্যান মাস্টার আবু বক্করেরস ভাপতিত্বে ও সাবেক ছাত্র নেতা সারোয়ার হোসেনের সঞ্চালনায় রেডক্রিসেন্টের দিনব্যাপী এসব কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদ সদস্য ও সিলেট জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মস্তাক আহমদ পলাশ। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান মাসুদ আহমদ,গাছবাড়ী মর্ডাণ একাডেমির প্রধান শিক্ষক শফিকুর রহমান, গাছবাড়ী উত্তর বাজার বণিক সমিতির সভাপতি ইজ্জত উল্লাহ,সাবেক ইউপি সদস্য শরীফ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সদস্য নাজিম উদ্দীন। 


এসময় উপস্থিত ছিলেন কানাইঘাট উপজেলা হাসপাতালের সহকারী সার্জন ডা: ভাস্কর ভট্টাচার্য বর্ষন ,সহকারি স্বাস্থ্য পরিদর্শক ময়নুল হক,স্বাস্থ্য সহকারী শালিক আহমদ,ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফয়েজ উদ্দিন , উপজেলা যুবলীগের সাবেক সদস্য জিয়া উদ্দিন, ইউপি সদস্য মাহবুব আহমদ,ফয়জুর রহমান,আব্দুল কাদির,সংরক্ষিত নারী সদস্য রুবি রাণী চন্দ,ফাতিমা বেগম,কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার সেলিম উদ্দিন, নাহিদা বেগম,মুসলিম উদ্দিন,যুব রেডক্রিসেন্টের ইফজাল,রুবেল,সাগর,মাজেদ,নাহিদ প্রমূখ।



শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়